টলিউডStory

২ কোটির বাংলো, ৩৫ লক্ষের গাড়ি, ১২ লক্ষের হিরে! অভিনেত্রী নুসরত জাহানের সম্পত্তির পরিমান দেখে হতবাক নেটিজেনরা

ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের কারণে চলতি বছরের শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার মধ্যমনি হয়ে রয়েছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। এবার আরো একবার নেটিজেনদের আলোচনার বিষয়বস্তু হয়ে উঠলেন অভিনেত্রী। কারণ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনে এসেছে তার সম্পত্তির খতিয়ান।

২০১৯ সালে লোকসভা নির্বাচনে সাংসদ হিসেবে রাজনীতির ময়দানে লড়াই করার সময় নিয়ম মেনে নুসরতকে নিজের সম্পত্তির বিস্তারিত তথ্য জমা দিতে হয়েছিল। সেখান থেকেই জানা গেছে অভিনেত্রীর স্থাবর ও অস্থাবর সম্পত্তি মিলিয়ে রয়েছে প্রায় তিন কোটি টাকার সম্পত্তি।

তবে তার পাশাপাশি বাজারে বিস্তর দেনাও রয়েছে নুসরতের। লোকসভায় জমা দেওয়া তথ্য থেকে জানা গেছে বাজারে প্রায় ১ কোটি ৬৮ লক্ষ টাকা ধার রয়েছে অভিনেত্রীর। তবে নেটিজেনরা হতবাক হয়ে গেছেন নুসরাতের ব্যাংকে গচ্ছিত এবং নগদ অর্থের পরিমাণ দেখে। প্রায় ৭০ লক্ষ টাকা রয়েছে নুসরত এর অধীনে।

পাশাপাশি রয়েছে ১২ লক্ষ টাকার সোনা এবং হীরের গয়নাও। পাশাপাশি প্রায় ৩৫ লক্ষ টাকার দুটি ফোর্ড এবং বিএমডব্লিউ গাড়ি রয়েছে নুসরতের দখলে। প্রসঙ্গত স্বামী নিখিলের সঙ্গে বিবাদের সময় নিখিল একাধিকবার বলেছিলেন নুসরত কিভাবে তার টাকায় গাড়ি বাড়ি ইত্যাদি কিনছেন।

বলাই বাহুল্য নুসরতের সম্পত্তির খতিয়ান সামনে আসার পর আবারও সেই প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে। নুসরতের সম্পত্তির কতটা নিখিলের টাকায় কেনা সেই প্রশ্নে এবার তোলপাড় হচ্ছে সোশ্যাল মিডিয়া।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button