বলিউড

‘ম্যাচ জেতার পর কেকেআর এর পার্টিতে সব তারকা ও তাদের স্ত্রীরা ড্রাগ দিয়ে সেলিব্রেট করে’! অভিনেত্রী শার্লিন চোপড়ার বিস্ফোরক স্বীকারোক্তি

বলিউডের বিভিন্ন পার্টিতে মাদকদ্রব্যের ব্যবহার নিয়ে বহুদিন ধরে তীব্র বিতর্ক চলছে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আরো একবার আলোচনার কেন্দ্রে উঠে এসেছিল বলিউড এবং ড্রাগের সম্পর্ক। এবার মাঝ সমুদ্র থেকে মাদক কাণ্ডে জড়িয়ে গ্রেপ্তার হলেন বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান।

তারপরেই শাহরুখের মালিকানাধীন ক্রিকেট টিম কেকেআরের বিরুদ্ধে মুখ খুললেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তার একটি পুরনো ইন্টারভিউয়ের ক্লিপ, যেখানে তিনি জানান তিনি কেকেআরের ম্যাচের পর পার্টিতে বিভিন্ন ক্রিকেটার ও তাদের স্ত্রী এবং শাহরুখ খানের বন্ধুবান্ধবকে ড্রাগ নিতে দেখেছেন।
প্রসঙ্গত কেকেআরের একটি ম্যাচ দেখার জন্যে গ্যালারিতে উপস্থিত ছিলেন অভিনেত্রী শার্লিন চোপড়া।

ম্যাচের পর পার্টিতে আমন্ত্রণ জানিয়েছিলেন তাকে শাহরুখ খান। সেখানেই সকলের সঙ্গে পার্টিতে নাচতে নাচতে ক্লান্ত হয়ে ওয়াশরুম গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু ওয়াশ রুমের দরজা খুলতেই তিনি দেখেন অনেকেই সাদা পাউডারের মত দ্রব্য ব্যবহার করছেন। পরে তিনি বুঝতে পারেন বিভিন্ন তারকাদের স্ত্রীরা কোকেন এবং অন্যান্য মাদক দ্রব্য ব্যবহার করেছিলেন।

অভিনেত্রী দাবি করেন পার্টিতে মাদক ব্যবহৃত হচ্ছে বুঝতে পেরে দ্রুত তিনি সেখান থেকে সরে আসেন। বলাই বাহুল্য আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর এই পুরনো ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী শার্লিন চোপড়ার মন্তব্য আরো একবার বলিউড এবং ড্রাগের বিতর্কিত সম্পর্ককে উস্কে দিয়েছে।

Back to top button