টলিউড

‘ঈশানের ধারে কাছে কাউকে আসতে দিচ্ছিনা’! অভিনেত্রী নুসরত জাহান অবশেষে মুখ খুললেন ছেলে ঈশানকে নিয়ে

সদ্য মা হয়েছেন টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান। পাশাপাশি ইতিমধ্যেই একরত্তি ছেলেকে বাড়িতে রেখে কাজে ফিরতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যে কারণে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচিত হয়েছেন অভিনেত্রী নেটিজেনদের কাছে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ারের মাধ্যমে অভিনেত্রী বোঝালেন যে ছেলেকে নিয়ে কতটা সতর্ক তিনি।

এদিন একটি মজাদার পোষ্টের মাধ্যমে নুসরত জানান তিনি তার ছেলের আশেপাশে অন্য কাউকে দেখতে চান না। তবে অবশ্যই সন্তানের বাবা যশ দাশগুপ্ত কে কিছুটা ছাড় দিয়েছেন তিনি। পাশাপাশি ছোট্ট ঈশানকে বাড়িতে রেখে কাজে ফেরার ব্যাপারেও মুখ খোলেন অভিনেত্রী।

এদিন নুসরত জানিয়েছেন বৃহত্তর পরিবারের স্বার্থেই তাকে কাজে ফিরতে হয়েছে। পাশাপাশি একজন মা হিসেবে, মেয়ে হিসেবে, এবং জনপ্রতিনিধি হিসেবে তার যে দায়িত্ব রয়েছে তা তিনি গুরুত্বসহকারে পালন করতে চান বলে জানিয়েছেন। প্রসঙ্গত অভিনেতা সোহম চক্রবর্তীর সঙ্গে খুব শীঘ্রই বড়পর্দায় ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে নুসরত জাহানকে।

ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন অভিনেত্রী। সেই প্রসঙ্গে নুসরত জানান সারারাত ছেলেকে দেখা শোনার পর না ঘুমিয়ে সকালবেলা কাজে যেতে হচ্ছে তাকে। তবে তিনি তার এই নতুন দায়িত্ব নিয়ে যে বেশ খুশি তা জানাতে ভোলেননি।

Back to top button