টলিউড

‘মনে হচ্ছে হাতি নাচছে’! টলিউড সুপারস্টার জিতের সঙ্গে নেচে তীব্র ট্রোলড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্সে’র মঞ্চে একের পর এক নতুন চমক দেখা যাচ্ছে এবছর। বিচারকের আসনে এবার রয়েছেন বলিউড সুপারস্টার গোবিন্দা থেকে শুরু করে টলিউডের অভিনেতা জিৎ এবং অন্যান্যরা। সেখানে এবার অতিথি হিসেবে হাজির হয়েছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

পাশাপাশি জিতের সঙ্গে ‘জোশ’ সিনেমার গানে পারফর্ম করতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। কিন্তু তারপরেই সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচিত হতে হয়েছে শ্রাবন্তীকে।

প্রসঙ্গত শ্রাবন্তী চট্টোপাধ্যায় ব্যক্তিগত জীবনের কারণে সবসময়ই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে এবার জিতের সঙ্গে ‘খুঁজেছি তোকে রাত বেরাতে’ গানে নেচে নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হলো তাকে। নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন শ্রাবন্তী আগের থেকে অনেক ভারিক্কি হয়ে গিয়েছেন। যে কারণে তার নাচ দেখতে এখন মোটেই ভালো লাগছে না।

এদিন তার পারফরম্যান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তার শারীরিক গঠন নিয়ে তীব্র কটাক্ষ করেন নেটিজেনদের একাংশ।

তবে শত সমালোচনার মুখে পড়েও পাল্টা কখনোই প্রতিবাদ করতে দেখা যায় না শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। বরং বরাবরই তিনি সমালোচনা এবং আক্রমনকে এড়িয়ে চলতে পছন্দ করেন। এদিনও তাই সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড হওয়ার পরেও তা এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। তবে তার অনুগামীদের কিন্তু ভারী পছন্দ হয়েছে জিতের সঙ্গে তাঁর নাচ। কারণ জিৎ এবং শ্রাবন্তীর জুটি বরাবরই ভীষণ জনপ্রিয় অনুগামীদের মধ্যে।

Back to top button