টলিউড

কাশফুল হাতে মা দুর্গা সেজে ধরা দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী! ‘অসাধারণ লাগছে’, জানালেন অনুগামীরা

পিতৃপক্ষের অবসান ঘটে আজ সূচনা হয়েছে মাতৃপক্ষের। তাই নেটিজেনরাও মেতে উঠেছেন রেডিও থেকে শুরু করে ছোটপর্দায় মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান দেখতে। তবে অন্যান্যবারের মতো এবার ছোটপর্দায় দুর্গার সাজে দেখতে পাওয়া যায়নি টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। তবে তাই বলে তিনি কিন্তু পিছিয়ে নেই অন্যান্য অভিনেত্রীদের থেকে। তাই এবার সোশ্যাল মিডিয়াতে ফটোশুটের মাধ্যমে দুর্গার সাজে ধরা দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

এদিন তিনি বেশ কিছু ফটো শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে। যেখানে লাল পাড় সাদা শাড়ি, খোলা চুল, মাথাভর্তি সিঁদুর এবং হাতে কাশফুল নিয়ে দেবী দুর্গার সাজে দেখতে পাওয়া গেল অভিনেত্রীকে। বলাই বাহুল্য এদিন তার এই ফটো সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়। পাশাপাশি সমালোচনা নয় বরং অপ্রত্যাশিতভাবে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী।

এমনিতে নিজের কোন ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলে মিমি সহ অন্যান্য অভিনেত্রীদের মাঝেমধ্যেই কটাক্ষ এবং সমালোচনার সম্মুখীন হতে হয়। কিন্তু এদিন অভিনেত্রীর অনুগামীদের পাশাপাশি নেটিজেনদের একটি বড় অংশ স্বীকার করে নিয়েছেন যে মা দুর্গার সাজে দারুন লাগছে অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

এদিন অভিনেত্রী তার ফটো শেয়ার করে ক্যাপশনের মাধ্যমে সকলকে মহালয়ার শুভেচ্ছা জানালেও তার অনুগামীরা জানিয়েছেন যে ছোটপর্দায় দুর্গার সাজে মিমিকে দেখতে না পেয়ে তারা বেশ হতাশ। তবে দুর্গার সাজে ফটো শেয়ার করে অনুগামীদের সেই ক্ষোভ কিছুটা হলেও মিটিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button