বলিউড

কিং অফ রোমান্সের কেমন ব্যবহার? আম্বানির পার্টিতে সবার সামনেই গৌরীর সঙ্গে অভব্য আচরণ শাহরুখের! ভিডিও নেট দুনিয়ায় আসতেই ভাইরাল, ম্যানেজ দিতে শাহরুখ আবার অন্য কথা বলছেন!

শাহরুখ-গৌরীর(Shahrukh Khan -Gouri Khan) জুটিকে বলিউডে(Bollywood) আদর্শ জুটি বলে মানা হয়। তিন দশকের বেশি সময় তাদের দাম্পত্য জীবন সত্যিই যেন উদাহরণ। বলিউডে চর্চার অন্ত নেই তাদের সম্পর্কের রসায়ন নিয়ে। যেখানে দাঁড়িয়ে বিবাহ বিচ্ছেদের সংখ্যা পাল্লা দিয়ে বেড়ে চলেছে সেখানে দাঁড়িয়েই সুখী দাম্পত্যের উদাহরণ শাহরুখ গৌরী। তাদের সম্পর্ক ভাঙতে ভাঙতেও ভাঙেনি। কিন্তু সম্প্রতি আম্বানিদের পার্টিতে গেল স্বামী স্ত্রীর মধ্যে।

সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে লাউড মিউজিক এর মধ্যে শাহরুখ এবং গৌরী একে অপরের সঙ্গে চেঁচিয়ে কথা বলছেন। কিন্তু কি নিয়ে কথা বলছেন সেটা বুঝতে না পারলেও শাহরুখের অভিব্যক্তি বুঝিয়ে দিচ্ছে গৌরীর সঙ্গে ঝামেলা করছেন তিনি। আর সেটাও সবার সামনেই। শাহরুখের এই ভিডিও নেট পাড়াতে আসতেই দাবানলের মতো ছড়িয়ে পড়েছে তা। যা দেখে কটু কথা ছুঁড়ে দিয়েছেন নেটপাড়ার জ্ঞানীরা।

কেউ বলেছেন,’ লোক সমাজে কেউ স্ত্রীয়ের সঙ্গে এহানো আচরণ করে’! আবার কেউ গোটা ব্যাপারটা না জেনেই কিং খানের চরিত্র নিয়ে কথা বলতে শুরু করেছেন, লিখেছেন এটাই শাহরুখের আসল রূপ। তবে শাহরুখ গৌরীর অশান্তির ভিডিও নিয়ে যখন ব্যস্ত নেটপাড়া চুলচেরা বিশ্লেষণে। ঠিক তখনই ডিগ্রি উল্টে গিয়ে স্ত্রীর পোস্টে আদুরে কমেন্ট করলেন শাহরুখ।

স্বামী স্ত্রী এবং তিন সন্তানকে নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন দুজনে। বেশ কয়েক বছর বাদে আবার স্বপরিবারে ধরা দিলেন এক ফ্রেমে একসঙ্গে। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই কিং খান লেখেন,’ বাহ সন্তানদের কি সুন্দর করে বড় করে তুলেছো তুমি গৌরী’।

প্রসঙ্গত কিছুদিন আগেই মুম্বাইতে নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার উদ্বোধনীর জন্য হাজির হয়েছিল গোটা বলিউড। শুধু তাই নয় হলিউডের তারকারা পর্যন্ত হাজির হয়েছিলেন সেখানে। ওই একই অনুষ্ঠানে হাজির ছিলেন নিক জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া। শাহরুখ এবং দেশি গার্লের সম্পর্ক নিয়ে যখন উত্তাল বলিউড তখন তাকে কোন ঠাসা করতে উঠেপড়ে লেগেছিলেন করন জোহার। তবে এক ছাদের তলায় বহু বছর বাদে এলেও শাহরুখ গৌরী প্রিয়াঙ্কা কেউ কারোর মুখোমুখি হননি। যদিও প্রিয়াঙ্কার পারফরমেন্সে সময়তেই শাহরুখ-পত্নীর উচ্ছ্বাস ছিল দেখার মত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh