বলিউড

ভিক্ষুককে ভিক্ষা না দিয়ে তাকে উপেক্ষা করে নিজের গাড়িতে উঠে পড়লেন শাহরুখ খান পুত্র আরিয়ান খান, সোশ্যাল মিডিয়ায় আরিয়ান খানের পুরনো ভিডিও ঘিরে তৈরি হলো চাঞ্চল্য

সম্প্রতি মাদক চক্র কাণ্ডে গ্রেফতার করা হয়েছে বলিউডের কিং খান এর পুত্র আরিয়ান খান কে। শনিবার রাতে শাহরুখ খান পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করা হয় একটি পার্টি থেকে। পার্টিতে উপস্থিত ছিল বলিউডের বিশিষ্ট ব্যক্তিরা ও ফ্যাশন ইন্ডাস্ট্রির বিভিন্ন নামি ব্যক্তিরা।

আরিয়ান খানকে গ্রেফতার করার পর থেকে বলিউড ইন্ডাস্ট্রি জুড়ে শুরু হয়ে গিয়েছে তোলপাড়। বিভিন্ন খবর উঠে আসছে সংবাদ মাধ্যমের মধ্য দিয়ে। ছেলের এই পরিস্থিতির কথা শুনে শাহরুখ খান মানসিকভাবে ভেঙে পড়েছেন, তার পাশে বলিউডের বিভিন্ন তারকার এসে দাঁড়িয়েছে সালমান খান থেকে শুরু করে পূজা ভাট এবং সুনীল শেট্টি সকলেই সালমান খানকে ভরসা যুগিয়েছেন।

তবে এসবের মধ্যে আরিয়ান খানের বিরুদ্ধে উঠে এলো আরেক পুরনো অভিযোগ। সম্প্রতি আরিয়ান খান এর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল হয়েছে যে ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনি কোন একটি ক্লাব থেকে বের হচ্ছেন এবং সেই সময়ে তার গাড়ি সামনে এসে দাঁড়ায় এক ভিক্ষুক মহিলা। আরিয়ান খান এর সামনে তাকে হাত পেতে দেখা যায়, তবে সেই সময় আরিয়ানা দিয়ে নিজের মত গাড়িতে উঠে যান।

এই ভিডিও দেখে আবার নতুন করে শুরু হয়েছে চাঞ্চল্য। সকলেই আরিয়ানের এসব আচরণ মেনে নিতে পারছেন না। অনেকেরই দাবি এত বড়লোক বংশের ছেলে হয়েও একশটা টাকা তিনি তুলে দিতে পারলেন না ওই ভিক্ষুকের হাতে, এই ভিডিও দেখে দর্শক তার উপর একেবারে ক্ষোভে ফেটে পড়েন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button