বলিউড

ফাঁকা বাগানে বনগাঁর মেয়ে অরুনিতার সাথে দুর্দান্ত গান গাইলেন পবনদ্বীপ! অরুনিতা-পবনদ্বীপের ডুয়েট আবারো ভাইরাল নেটদুনিয়ায়, রইল ভিডিও

চলতি বছরের আগস্ট মাসের মাঝামাঝি সময়ে শেষ হয়েছে জনপ্রিয় রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডল। ইন্ডিয়ান আইডলে এবছরের সেরার সেরা শিরোপা পেয়েছেন পাহাড়ি ছেলে পবনদ্বীপ রাজন। ফার্স্ট রানারআপ হয়েছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল।

তবে বিচারকদের এই সিদ্ধান্তে কিছুটা হলেও মনোক্ষুন্ন হয়েছিলেন বাংলার মানুষ। কারণ তারা আশা করেছিলেন এবছরের বিজেতা অরুনিতাই হবেন। তবে বন্ধু জয়ে খুশি অরুনিতাও। বিচারকদের কোথায় অরুনিতার গান মুগ্ধ করেছে তাবড় তাবড় গুণীজনকে।

বর্তমানে নেটদুনিয়ায় অরুনিতা কাঞ্জিলাল ও পবনদ্বীপ রাজনের যে কোন গানের ভিডিও ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি আবারও ইনস্টাগ্রামের একটি পেজ থেকে ভাইরাল হয়েছে এই দুই গায়ক-গায়িকার একটি গান। এই ভিডিওতে ‘পেয়ারে জন্মভূমি’ গানটি গাইতে শোনা গিয়েছে অরুনিতা কাঞ্জিলালকে।

পরে তার সঙ্গে গলা মিলিয়েছেন পবনদ্বীপও। এমনকি নিজের ফোনের মাধ্যমে বাদ্যযন্ত্র বাজিয়েছেন তিনি। এই মিডিয়ার সামনে আসতে না আসতেই তার ভাই রয়েছে তাদের অনুরাগীদের মধ্যে ও গোটা নেটবাসীদের মধ্যে।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে অরুনিতা কাঞ্জিলালকে সাদা রঙের ফ্লোরাল প্রিন্টের লং ফ্রক পড়েছিলেন। পবনদ্বীপের পরনে ছিল সাদা পাঞ্জাবি পাজামা। সম্ভবত একটি খোলা মাঠে দাঁড়িয়েই তোলা হয়েছে এই ভিডিওটি। এই ভিডিওটিতে এই দুই গায়ক গায়িকাকে আবার একসাথে পেয়ে খুশি নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার হতে না হতেই তা ঝড়ের গতিতে ছড়িয়ে গেছে সকলের মধ্যে।

Back to top button