টলিউড

কখনো জলের উপর আবার কখনো জলের তলায় ভেসে বেড়াচ্ছে টলিউডের হট কাপল রাজ-শুভশ্রী, মালদ্বীপ ভ্রমণে জলের তলায় বিকিনিতে শুভশ্রী!

সম্প্রতি কিছুদিন আগেই ছুটি কাটাতে টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী তাঁর পরিবার নিয়ে উড়ে গিয়েছিলেন মালদ্বীপের উদ্দেশ্যে। সেখান থেকেই তাদের বিভিন্ন মুহূর্তের ছবি লেন্স বন্দী করে সোশ্যাল মিডিয়া আপলোড করেছেন রাজ এবং শুভশ্রী দুজনেই।

বর্তমান সময়ে বেশিরভাগ তারকারাই ছুটি কাটানোর জায়গা হিসেবে মালদ্বীপকে বেছে নিচ্ছেন। যেমন সুন্দর মনোরম পরিবেশ, তেমনি সুন্দর দৃশ্য, নীলাভ সবুজ জল চারিদিকে সবুজে ভরা এই দ্বীপে সকলেই হারিয়ে যাচ্ছে নিজেদের মধ্যে।

ইতিমধ্যেই আমরা রাজ-শুভশ্রীর মালদ্বীপ ভ্রমণ এর বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পেয়েছি। কখনো তারা দুজনে পুলের ধারে বসে বিলাসবহুল ব্রেকফাস্ট করছেন, আবার কখনো দামী ওয়াইন এর গ্লাসে চুমুক দিচ্ছেন। বাদ পড়েনি ছোট্ট ইউভানও মায়ের কোলে চেপে দিব্যি সমুদ্রের ধার দিয়ে হেঁটে বেড়াচ্ছে সে। এইতো সবে মাত্র এক বছর পূর্ণ হল এরইমধ্যে মা বাবার হাত ধরে মালদ্বীপ ভ্রমণে বেরিয়ে পড়েছে এই তারকা খুদে।

টলিউডের অন্যতম গর্জেস অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর ইনস্টাগ্রাম একাউন্ট এ চোখ রাখলেই দেখা যাচ্ছে বলিউডের বিভিন্ন অভিনেত্রী দের মত তিনিও ব্রালেট পোশাকে ধরা দিয়েছেন ইতিমধ্যেই। আর সেই ছবি হুহু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই শুভশ্রীর এই অন্য রূপে মুগ্ধ, শুভশ্রীর পুরুষ ভক্তরা কুপোকাত হয়েছে শুভশ্রী নতুন লোক দেখে।

রাজশ্রীর বিভিন্ন সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দী হয়েছে ।কখনো পুলের ধারে আবার কখনো জলের তলায় ভেসে বেড়াচ্ছে টলিউডের এই হট কাপল।

Back to top button