বলিউড

“এটা কেমন রোবটের মতো হাঁটা! সবাই শাড়ি সামলাতে পারে না” – দিওয়ালি পার্টিতে শাড়িতে পড়ে অস্বস্তিতে পড়লেন সুহানা! সোশ্যাল মিডিয়া জুড়ে উঠলো কটাক্ষের ঝড়

বলিউডের বাদশার একমাত্র মেয়ে সুহানা। এই তারকা কন্যার উপরে সবসময়ই নজর থাকে সাধারণ মানুষের। পাপারাৎজিদের নজর এড়ানো খুব চাপের তারকা গোষ্ঠীর পক্ষে। তাই এবার কিং খানের মেয়ে সুহানাকে ক্যামেরাবন্দী করলেন পাপারাৎজিরা। আসলে বলিউডের পদার্পণের আগেই তাঁকেই দেখা গেল দিওয়ালি পার্টিতে যেতে। শাড়ি পড়ে একেবারে লাস্যময়ী অবতারে দেখতে পাওয়া গেল বাদশা কন্যাকে। উপলক্ষ্য মানিশ মালহোত্রার দিওয়ালি পার্টি।

তবে পার্টি কিন্তু ছিল বেশ হাইপ্রোফাইলের। ঐদিন ঐ পার্টিতে উপস্থিত থাকতে দেখতে পাওয়া গেছে, ঐশ্বর্য-অভিষেক, ভিকি-ক্যাটরিনা, কার্তিক-কৃতিদের। তাঁদের মধ্যে উপস্থিত ছিলেন কিং খান কন্যা। এদিনের পার্টিতে তারকা পরনে ছিল সোনালি রঙা সিকুইন করা করা শিমারি শাড়ি। সাথে সরু স্লিভের ব্লাউজ। পিঠ আর কোমরের বলতে গেলে সবটাই খোলা। ঝড়ে পড়ছে লাস্য। সোনালী শাড়িতে একেবারে ঝকমক করছেন সুহানা। রূপের দ্যুতি ছড়াচ্ছেন বাদশা পুত্রী। কিন্তু এত কিছুর পরেও তাঁকে পড়তে হলো কটাক্ষের মুখে।

আসলে বাদশা কন্যা মানিশ মালহোত্রার পার্টিতে নিজের বিশাল গাড়িতে করে এসেছিলেন। সেই গাড়ি থেকে নেমে পার্টিতে ভেতরে ঢোকার আগে পর্যন্ত পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তিনি। আর সুহানার সেই হাঁটা চলার মধ্যেই খুঁত ধরেছেন নেটিজেনরা। এই ভিডিও তে একজন লিখেছেন, “এটা কেমন রোবটের মতো হাঁটা। সবাই শাড়ি সামলাতে পারে না”। আরেকজন লেখেন, “শাড়ি পরে তো হাঁটেই পারছে না”। আবার অনেকেই সুহানা নিজের শাড়ির আঁচল যেভাবে কোমরে গুঁজেছিলেন সেটা নিয়ে কটাক্ষ করেছেন। আবার অনেকেই আপকামিং তারকার প্রশংসা করেছেন। তুলনা করেছেন বলিউডের ফ্যাশন কুইন দীপিকা পাড়ুকোনের সাথে।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

Back to top button