বাংলা সিরিয়াল

মেঘা দাঁ নয়,পিলুর জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন ইধিকা পাল!‘আপনি সত্যিই অসাধারণ ইধিকা’ বললেন একজন নেটিজেন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলু। এই ধারাবাহিকে কাজ মুখ্য চরিত্রে অভিনয় করছেন মেঘা দাঁ। পিলু চরিত্রে তার অনবদ্য অভিনয় দর্শককে মুগ্ধ করেছে তবে এই ধারাবাহিকে আরো একজনের অভিনয় দর্শককে ভাবিয়ে তুলেছে তিনি হলেন ইধিকা পাল। নায়িকার চরিত্রে অভিনয় না করেও তিনি তার অভিনয় গুনে ধারাবাহিকের নায়িকা হয়ে উঠেছেন। পিলু ভক্তরাও একবাক্যে স্বীকার করেন যে এই ধারাবাহিকে পিলু অভিনেত্রী মেঘার তুলনায় রঞ্জা চরিত্রের অভিনেত্রী ইধিকার গুরুত্ব বেশি।

পিলু ধারাবাহিক টি শুরু হয়েছিলো পিলুকে নিয়ে। তার পিতৃ পরিচয় খুঁজে পাওয়া পন্ডিতজির সাথে তার সম্পর্ক রঞ্জার সাথে তার টক্কর এবং সর্বোপরি আহিরের সাথে তার সম্পর্কের রসায়ন সবমিলিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক।

কিন্তু পরবর্তীকালে দেখা গেলো পিলুকে ছাপিয়ে গিয়ে মুখ্য আকর্ষণ হয়ে উঠেছে রঞ্জা। রঞ্জা মল্লারের সম্পর্ক, তাদের পরিণতি, তাদের বিবাহ এবং বিবাহ বিচ্ছেদ রাগ অনুরাগ বিষয়গুলো ধারাবাহিকে বেশি প্রাধান্য পাচ্ছে। অন্যদিকে মুখ্য চরিত্র হয়েও রঞ্জার তুলনায় পিলু সেভাবে গুরুত্ব পাচ্ছে না। আহির পিলু ক্রমশ সাইড হয়ে যাচ্ছে। পিলুর রঞ্জা চরিত্রে অভিনয়ের আগে ইধিকা পাল রিমলি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন,তার আগে তিনি কপালকুণ্ডলা ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করেছিলেন। খল থেকে মুখ্য হোক বা পার্শ্ব চরিত্র সবেতেই নিজের বেস্ট টা দিয়েছেন ইধিকা।

সম্প্রতি জানা যাচ্ছে পিলু ধারাবাহিকে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন রঞ্জা। অথচ তিনি পিলু ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী নন তবু এই ধারাবাহিকের জন্যই তিনি সেরা অভিনেত্রী পুরস্কার পেলেন। স্বাভাবিকভাবেই এই খবরে খুশি ইধিকা। এই সুখবরটি ইধিকা নিজে ইনস্ট্রাগ্রামে শেয়ার করে জানিয়েছেন আর পুরস্কার পাওয়ার তার এই ছবিটি দেখে একজন নেটিজেন লিখেছেন,“আপনি সত্যিই অসাধারণ ইধিকা!এটার যোগ্য আপনি।”

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

Back to top button