টলিউড

“লতা মঙ্গেশকর, সচিন তেন্ডুলকরের মতই মমতা কেও তেমনি ভগবান পাঠিয়েছেন মানুষের জন‍্য কাজ করার জন্য” – কৌশানির পর এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের মাত্রছাড়া প্রশংসায় পঞ্চমুখ রাজ চক্রবর্তী

কিছুদিন আগে সম্পন্ন হয়েছে আমাদের শারদ উৎসব। এরই মধ্যে রাজ্যের শাসক দল তৃণমূল সারা রাজ্য জুড়ে জায়গায় জায়গায় তাঁদের বিজয়া সম্মিলনী আয়োজন করছেন। আর সেই সব বিজয়া সম্মিলানিতে সাধারণ মানুষের মধ্যে জনসংযোগ বাড়াতে উপস্থিত থাকছেন বিভিন্ন তারকা গোষ্ঠী। এই ধরনের একটি বিজয়া সম্মিলানিতে উপস্থিত ছিলেন তৃণমূলের একজন বড় মাপের কর্তা রাজ চক্রবর্তী। সেই রকম একটি সম্মিলানিতে অভিনেতা এক বিস্ফোরক মন্তব্য করলেন। সচিন তেন্ডুলকার, লতা মঙ্গেশকরের সাথে তুলনা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের।

রাজ্যের বিভিন্ন অংশের সাথে বনগাঁতে অনুষ্ঠিত হয়েছিল তৃণমূলের পক্ষ থেকে এইরকমই একটি বিজয়া সম্মিলনী অনুষ্ঠান। বনগাঁর তৃণমূলের বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী। সেই মঞ্চে দাঁড়িয়েই মমতার প্রশংসায় পঞ্চমুখ হতে দেখতে পাওয়া গেল পরিচালককে। মঞ্চে দাঁড়িয়ে ব্যারাকপুরের বিধায়ক রাজ বললেন সচিন তেন্ডুলকার এবং লতা মাঙ্গেসকারকে ঈশ্বর যেমন একটি নির্দিষ্ট কাজের জন্য পাঠিয়েছেন, তেমনি মমতা বন্দ্যোপাধ্যায়কেও ঈশ্বর পাঠিয়েছেন মানুষের সেবা করার জন্য।

বিধায়কের কথায়, মমতা বন্দ্যোপাধ্যায় এমন একজন নেত্রী যিনি ভারতের একমাত্র মুখ্যমন্ত্রী যিনি শুধুমাত্র মানুষের জন্য কাজ করেন। যাঁর গায়ে কোনরকম কাদা ছিটানো যায় না। নেত্রী নাকি মানুষের জন্য কাজ করার সময় নিজের রাজনৈতিক পরিচয় এর কথা ভাবেন না। এমনটাই দাবি করছেন রাজ চক্রবর্তী। রাজ চক্রবর্তী আরো বলেন, রাজ্যজুড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের ঠিক কেমন মানুষ সেটা সকলেই জানেন। এই ধরনের প্রশংসার পঞ্চরূপ শুনে বিরক্ত হয়েছে বিরোধী দল থেকে নেট পাড়ায় সকলে।

প্রসঙ্গত এরকমই একটি বিজয়া সম্মিলনীতে কিছুদিন আগেই উপস্থিত ছিলেন অভিনেত্রী কৌশানি। তিনি আবার বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় নাকি মা দুর্গার সমান। তিনি দাবি করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার দুর্গা। এর আগেও নির্মল মাজি, বিশ্বজিৎ দাসরা মা সারদা, রাণী রাসমণির সঙ্গে তুলনা করেছেন মমতার। বিরোধীদের বক্তব্য এসব করে নিজের ভালো প্রচার করতে চাইছেন মমতা। আর এসব করতে গিয়েই অপমান করছেন বিশিষ্ট ব্যক্তিত্বদের।

Back to top button