বলিউড

‘কেজিএফ ২’, ‘পুষ্পা’কে বক্সঅফিসে উড়িয়ে দিতে এবার একাধিক সিনেমা নিয়ে আসতে চলেছেন বাদশা শাহরুখ খান! রইল আসন্ন ছবিগুলির তালিকা

চলতি বছরের শেষে মুক্তি পেয়েছিল আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটি। তারপর ‘কেজিএফ ২’ থেকে শুরু করে আরো একাধিক দক্ষিণী সিনেমার জনপ্রিয়তা দেখে নেটিজেনদের একটি বড় অংশ মন্তব্য করেছিলেন আর হয়তো বলিউড ঘুরে দাঁড়াতে পারবেনা। তবে এবার বলিউডের হাল ফেরাতে একসঙ্গে একগুচ্ছ সিনেমা নিয়ে বড়পর্দায় ফিরতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘পাঠান’ সিনেমাটির ট্রেলার। যেখানে তার বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে।

এছাড়াও রাজকুমার হিরানির সঙ্গে ‘ডানকি’ সিনেমায় কাজ করবেন শাহরুখ এবং তাপসী পান্নু। জানা গিয়েছে জনপ্রিয় দক্ষিণী অভিনেতা কমল হাসানের কাছ থেকে ‘হে রাম’ ছবির স্বত্ব কিনেছেন শাহরুখ খান। তবে কবে মুক্তি পাবে রিমেকটি, তা এখনো জানা যায়নি। এছাড়াও ‘অপারেশন খুকরি’ সিনেমায় একজন সৈনিকের চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। ছবিটির নির্দেশনাও করবেন তিনি নিজেই। জানা গিয়েছে ভারতীয় বীর পাইলট রাকেশ শর্মার বায়োপিক তৈরি হবে, যার নাম ‘স্যালুট’।

অভিনেতা আমির খানের এই সিনেমায় অভিনয়ের কথা থাকলেও শেষ পর্যন্ত শাহরুখ এই চরিত্রে অভিনয় করবেন বলে জানা গিয়েছে। পাশাপাশি পরিচালক রাহুল ঢোলাকিয়ার পরিচালনায় ফায়ার ফাইটার তুকারামের চরিত্রেও কাজ করবেন শাহরুখ। সবমিলিয়ে দক্ষিণী ইন্ডাস্ট্রিকে উড়িয়ে দিতে আসছেন বলিউড বাদশা, এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button