বাংলা সিরিয়াল

‘দাদা-বৌদি খুব হানিমুন করে’! ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে অভিনেতা সুদীপ মুখার্জির গৃহ-পরিচারিকা ফাঁস করলেন ব্যক্তিগত তথ্য, ভাইরাল নতুন প্রোমো

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র সম্প্রচার। যেখানে সঞ্চালকের ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় টলিউড সুপারস্টার জিৎকে। ইতিমধ্যেই বাস্তব জীবনের একাধিক জনপ্রিয় জুটি হাজির হয়েছেন এই রিয়েলিটি শোয়ের মঞ্চে এবং কথাপ্রসঙ্গে অনেক ক্ষেত্রেই ফাঁস হয়ে গিয়েছে নানান ব্যক্তিগত তথ্য। এদিন তেমনই প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছিল ‘শ্রীময়ী’ খ্যাত অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়কে। তার সঙ্গে এদিন এই রিয়েলিটি শো এর মঞ্চে হাজির হয়েছিলেন তার স্ত্রী পৃথা চক্রবর্তী।

সঙ্গে ছিলেন তাদের গৃহপরিচারিকাও। এবং তার সঙ্গেই কথা প্রসঙ্গে এই দম্পতির একাধিক হাঁড়ির খবর বার করে আনতে দেখা যায় সঞ্চালক জিতকে। যেমন ক্যামেরার সামনেই তিনি জিতের প্রশ্নের উত্তর দিতে গিয়ে জানান দাদা বৌদি খুব হানিমুনে যান। পাশাপাশি তিনি ওদেরকে হানিমুনে যেতে দেখেছেন কিনা সে প্রশ্নের উত্তর ওই গৃহপরিচারিকা জানিয়েছেন যে তিনি দেখেছেন।

প্রসঙ্গত কিছুদিন আগেই এই রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতামূলক খেলাধুলা নিয়ে তীব্র আপত্তি দেখা গিয়েছিল নেটিজেনদের মধ্যে। অনেকেই জানিয়েছিলেন পরিবারকে নিয়ে বসে দেখার মত নয় ‘ইস্মার্ট জোড়ি’। এদিনও নতুন প্রোমো দেখার পর নেটিজেনদের একাংশ জানাচ্ছেন যে ধরনের আলোচনা এখানে চলে তা সত্যিই সবার জন্য যথোপযুক্ত নয়। তবে এই রিয়েলিটি শো এর অনুগামীরা কিন্তু অধীর আগ্রহে গোটা পর্বের জন্য অপেক্ষা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button