বাংলা সিরিয়াল

‘চুমু খেয়ে দেখাতে হবে’! ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে দেব-রুক্মিণীকে পেয়ে দাবি জানালেন ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর! হইচই অনুগামীদের মধ্যে

সম্প্রতি স্টার জলসা চ্যানেলের তরফে অনুগামীদের সঙ্গে ভাগ করে নেওয়া হয়েছে ‘ইস্মার্ট জোড়ি’ রিয়েলিটি শোয়ের আগামী একটি বিশেষ পর্বের নতুন এক ঝলক। যা দেখার পর রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এই মুহূর্তে ‘ইস্মার্ট জোড়ি’র সঞ্চালনার দায়িত্বে নেটিজেনরা দেখতে পাচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা সুপারস্টার জিৎকে।

তার সঞ্চালনায় ইতিমধ্যেই এখানে হাজির হয়েছেন একাধিক বাস্তব জীবনের জনপ্রিয় জুটি। এবার সেখানে উপস্থিত হতে দেখা যায় টলিউড সুপার স্টার দেব এবং তার প্রেমিকা অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। প্রসঙ্গত এদিন ‘ইস্মার্ট জোড়ি’র যে প্রোমো শেয়ার করা হয়েছে স্টার জলসা চ্যানেলের তরফে, সেখানে দেখা গিয়েছে তাদের সঙ্গে একই মঞ্চে উপস্থিত হয়েছেন ‘কাঁচা বাদাম’ খ্যাত গায়ক ভুবন বাদ্যকর এবং তার স্ত্রী। এবং সেখানেই তিনি জানান দেব এবং রুক্মিণীকে চুমু খেতে দেখতে চান তিনি।

এমনকি নিজের স্ত্রীকে চুমু খেয়ে তিনি দেখিয়ে দেন কিভাবে তিনি চান দেব রুক্মিণীকে চুমু খাক। বলাই বাহুল্য উপস্থিত সকলে কিন্তু এ ব্যাপারে সমর্থন করেছেন সকলের প্রিয় বাদাম কাকুকে। এর পরেই জিৎ এর উদ্যোগে রুক্মিণীর দিকে এগিয়ে আসছে দেখা যায় সুপারস্টার দেবকে। বলাই বাহুল্য এই এক ঝলক দেখার পর অনুগামীরা জানিয়েছেন গোটা পর্ব দেখার জন্য অপেক্ষা করছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh