ভাইরাল

‘ষাঁড়ের মত চেঁচাচ্ছে’! খোলা মঞ্চে গান গেয়ে তীব্র ট্রোলড ‘ওগো নিরুপমা’র উর্মি! অভিনেত্রীকে গান না গাওয়ার অনুরোধ নেটিজেনদের

‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের মাধ্যমে বর্তমানে টলিউডের অন্যতম সুপরিচিত মুখ হয়ে উঠতে সক্ষম হয়েছেন অভিনেত্রী সৌমি ঘোষ। যে কারণে গ্রামে গঞ্জে মাঝেমধ্যেই অনুষ্ঠান করতে যেতে দেখা যায় অভিনেত্রীকে। যেখানে গিয়ে উপস্থিত দর্শকদের সাথে গল্প করার পাশাপাশি হামেশাই গান গেয়ে থাকেন অভিনেত্রী। তবে এবার তেমনিই একটি খোলা মঞ্চে গান গেয়ে তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হল ‘ওগো নিরুপমা’র উর্মিকে। তার গান শুনে এদিন নেটিজেনদের একটি বড় অংশ অভিনেত্রীকে আর কখনো গান না গাওয়ার অনুরোধ করেছেন।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া ভিডিওয় অভিনেত্রী সৌমি ঘোষকে দেখা গিয়েছে উপস্থিত জনতার সঙ্গে ‘তুই’ বলে সম্বোধন ওরে গল্প করতে। যা দেখার পর তীব্র ক্ষুব্ধ হয়েছেন দর্শকদের একাংশ। পাশাপাশি এরপর ‘হরি নাম’ গান গাইতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও দিতিপ্রিয়া রায় থেকে শুরু করে আরো অনেককেই খোলা মঞ্চে গান গেয়ে সমালোচনার সম্মুখীন হতে দেখলে পেয়েছিলেন নেটিজেনরা।

তবে এদিন নেটিজেনদের অনেকেই প্রশ্ন তুলেছেন যে কেন গান না জানা সত্ত্বেও বারংবার অভিনেত্রীদের জোর করা হয় খোলা মঞ্চে গান গেতে সে ব্যাপারে। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী সৌমি ঘোষ।

Back to top button