বলিউড

“এটা কি লাভ বাইট?” – হাত তুলতেই বহুমূলে লাল চাকা দাগ নজরে পড়লো নেটিজেনদের! ‘এখানে কে লাভ বাইট দেয়?’ ধেয়ে আসলো নোংরা প্রশ্নের ঝড়

জাহ্নবী কাপুর, বলিউডের “শ্রীকন্যা”। অর্থাৎ শ্রীদেবীর বড় মেয়ে। তারকা কন্যাদের মধ্যে অন্যতম একজন। তবে এখন আর শুধু তিনি সেলেব কিড নন। বর্তমানে তিনি নিজেও একজন সেলিব্রেটি। বলিউডে বেশকিছু কাজ করেছেন ইতিমধ্যেই। আর তার মধ্যে কিছু ছবির জন্য বেশ ভালোই জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী। তবে শুধু অভিনয় নয়, নিজের মডেলিং দিয়েও দর্শকের মন জয় করে দেন জাহ্নবী। তবে এবার এরকম একটি ফটোশুটের ভিডিও পোস্ট করেই নোংরা মন্তব্যের শিকার হতে হলো তাঁকে।

সম্প্রতি জাহ্নবী তাঁর ফটোশুটের একটি বিহাইন্ড দ্য ক্যামেরার সিন ভিডিও আকারে প্রকাশ করেছেন। সেখানে তাঁর পরনে ছিল, সাদা লেশ বসানো কালো বডি হাগিং, কাট আউট ড্রেস। এটাই ছিল তাঁর ফটোশুটের ড্রেস। এখানেই কিছু ছবিতে দেখতে পাওয়া গেল কখনো অভিনেত্রীর হাত রয়েছে নিজের চুলের ভেতর। আবার কখনও হাত দিয়ে চুল সরিয়ে পোজ দিচ্ছেন তিনি। তবে এই পোশাকে অভিনেত্রীর সৌন্দর্য যেন আরো ফুটে উঠেছিল। সেটাই বেশ ভালো করে দেখতে গিয়ে দর্শকদের চোখে পড়ে এক অদ্ভুত জিনিস। আর সেটা নিয়েই শুরু হয় হাজার প্রশ্ন।

অভিনেত্রী তাঁর হাত তুলতেই ডান হাতের তলায় ঠিক বাহুমুলে দেখতে পাওয়া গেল একটি লাল চাকা দাগ। আর এই দাগটিকেই নেটিজেনদের একাংশ দাবি করছেন “লাভ বাইট” বলে। অভিনেত্রীর মোহময়ী রূপ ছাপিয়ে ওই ছোট্ট লাল দাগের পেছনে চোখ পড়েছে সকলের। একজন তো সোজাসুজি প্রশ্ন করলেন, “এটা কি লাভ বাইট?” এমন মন্তব্য শুনে আবার কেউ হতবাক হয়ে বলছেন, “বাহুমূলে কে লাভ বাইট দেয়!”

প্রসঙ্গত খুব শীঘ্রই মুক্তি বেঁধে চলেছে জাহ্নবী কাপুর অভিনীত “মিলি”। আপাতত অভিনেত্রী ব্যস্ত রয়েছেন এই ছবির প্রচারের কাজেই। গত ১৫ই অক্টোবর অর্থাৎ শনিবার মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। সম্পূর্ণ ছবি জুড়ে রয়েছে মিলি নডিয়াল আর তাঁর বয়ফ্রেন্ডের জীবন কাহিনী। আপকামিং এ সিনেমায় জাহ্নবী ছাড়াও দেখতে পাওয়া যাবে সানি কৌশল, মনোজ পাহওয়ার মত কলাকুশলীদের। ছবির প্রযোজক জাহ্নবির বাবা বনি কাপুর। পরিচালক, জাতীয় পুরস্করজয়ী মাথুকুট্টি জেভিয়ার। ২০২১ শে এই ছবির শুটিং শেষ হলেও বর্তমানে এই ছবি মুক্তির অপেক্ষায়। বলে রাখি এই ছবি ২০১৯ এর একটি মালায়ালাম ছবি “হেলেন” এর রিমেক।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Back to top button