বাংলা সিরিয়াল

দীপাবলীর আগেই লাস্যময়ী অবতারে সৃজলা! গোলাপের পাঁপড়ি ভরা বাথ;টাবে অর্ধ উন্মুক্ত শরীরে আগুন ধরালেন পর্দার পিহু, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বর্তমানে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় এক মুখ হলেন সৃজলা গুহ। প্রথমবার নিজের ক্যারিয়ারের প্রথম ধারাবাহিকের অভিনয় করেই যতটা জনপ্রিয়তার শিখরে অভিনেত্রী উঠেছেন ততটা হয়তো খুব কম মানুষই উঠতে পারেন। তবে অন্যদিকে আরেকটি কথাও ঠিক যেমন বড় পর্দাতে তিনি বহুবার চেষ্টা করেছিলেন কিন্তু সাফল্য তা আসেনি। ছোট পর্দায় অভিনেত্রীর প্রথম পদার্পন ঘটে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “মন ফাগুন” এর হাত ধরে। এ ধারাবাহিকের মুখ্য চরিত্র ছিল পিহু। এই চরিত্রেই অভিনয় করেন সৃজলা। এই চরিত্রতেই ছোট পর্দার অভিনয় জগতের সাফল্যের শীর্ষে ওঠেন অভিনেত্রী।

বলা বাহুল্য অভিনেত্রীর গুনেই তিনি এমন একজন অভিনেত্রী হয়ে উঠেছেন যাঁর সম্পর্কে জানতে মুখিয়ে থাকেন সাধারণ মানুষ। বিশেষত অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট মানুষকে বেশ আকর্ষিত করে। ঠিক যেমন কাল দীপাবলি আর তার আগেই অভিনেত্রীর পোস্টে মাথা ঘুরে গিয়েছে তাঁর অনুরাগীদের। কিছুক্ষণ আগেই করা সৃজলার এই পোস্টটা একেবারে আগুন ধরিয়েছেন। সেখানে প্রথমে তাঁকে দেখা গেল শরীরে টাওয়াল পেঁচিয়ে বাথটবের জলে নামতে।

সেই জলের মধ্যে চারিপাশে গোলাপের পাপড়ি ছড়ানো। আর বাথটবের চারিদিকে ধরানো দিয়া। নিজের মন মত জলকেলি করছেন তিনি। আবার বাথটবের পাশে রাখা জাংকের গয়না নিয়ে ধীরে ধীরে পড়ছেন। আবার কখনো মোমবাতি ফু দিয়ে নিভিয়ে আবেদনময়ী দৃষ্টিতে তাকাচ্ছেন। অভিনেত্রীর ভেজা শরীর থেকে যেন লাস্য চুইয়ে পড়ছে। এই অবতারের অভিনেত্রীকে দেখে রাতের ঘুম উড়েছে নিশ্চয়ই তাঁর পুরুষ অনুরাগীদের।

এরপরে অভিনেত্রীকে দেখতে পাওয়া গেল ছাই এবং কালো রং মেশানো একটি শাড়িতে। তার সাথে সেই কালারের সাথে কম্বিনেশন করে ডিপ ভি নেক ব্লাউজ। হাতে বড় বড় জাঙ্কের চুরি। কানে ছোট্ট ছোট্ট কানের দুল। মাথায় টিকলি। আর হাতে প্রদীপ। এই লুকেও অসম্ভব সুন্দরী দেখতে লাগছিল তাঁকে। একবার দেখলে যে কেউ বলবে নারী সৌন্দর্য রুপিনী। এর মধ্যেই এই অসামান্য ভিডিওটির ভিউজ ৩৫ হাজার ছাড়িয়েছে। এর মধ্যে দশ হাজারেরও কাছাকাছি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। এখানে একজন কমেন্ট করেছেন, “তুমি এত সুন্দর কেন?” প্রসঙ্গত অভিনেত্রীর নাচের পারফরমেন্স আমরা দেখেছি স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডসে। সেই নাচের জন্যেও বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। অভিনেত্রী যে অসম্ভব সুন্দর নৃত্যশিল্পী তা এখন আমরা সকলেই জানি। কিছুদিন আগেও ডান্স ডান্স জুনিয়ারের মঞ্চে অভিনেত্রীর বেলি ডান্সে মুগ্ধ হয়েছিলেন দর্শক মহল।

Back to top button