টলিউড

“আমরা সকলেই চাই শুভশ্রী আবার মা হোক, সেইরকম একটা প্ল্যান রয়েছে” – অভিনেত্রী শুভশ্রী দ্বিতীয়বার মা হওয়ার প্রসঙ্গে কনফার্মেশন দিলেন দিদি দেবশ্রী

টলিউড ডিভা শুভশ্রী গাঙ্গুলী, টলিউডের প্রথম ১০ জন অভিনেত্রীর মধ্যে অন্যতম একজন। বহু বছর ধরে নিজের অভিনয় দক্ষতায় মাতিয়ে রেখেছেন দর্শকমহলকে। তবে যেহেতু সেলিব্রেটি তাই মাঝেমধ্যেই তাঁদের জীবনের নানান খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। এবার যেমন শোনা গিয়েছিল দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন শুভশ্রী। আর এই বিষয়টি নিয়ে নেট মাধ্যমে শুরু হয়ে যায় জোরদার তরজা। কারণ অনেকেই দাবি করছেন যে সম্প্রতি এক অ্যাওয়ার্ড শোতে এসে অভিনেত্রী এর কিছু ইঙ্গিত দিয়েছিলেন। তবে ইউভান এখন অনেকটাই ছোট এরই মধ্যে দ্বিতীয়বার মা হবেন শুভশ্রী? এই সম্পূর্ণ বিষয়টি কি জল্পনা নাকি সত্যি? যদিও এ বিষয়ে অভিনেত্রী শুভশ্রী কিংবা তাঁর স্বামী পরিচালক রাজ চক্রবর্তীর কাছ থেকে কোন খবর পাওয়া যায়নি।

তবে এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী শুভশ্রীর দিদি দেবশ্রী। তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “শুভশ্রী একবার মা হয়ে গিয়েছে। আবার মা হবে। আমরা সকলেই চাই শুভশ্রী আবার মা হোক। সেইরকম একটা প্ল্যান রয়েছে।” এছাড়াও দেবশ্রী গঙ্গোপাধ্যায় আরো বলেন, “পরিবারের সকলেই চাই ইউভানের একটা ছোট বোন হোক। তবে ইউভান এখন খুবই ছোট। এখনই যদি বোন প্রেগন্যান্ট হয়ে যায় তাহলে খুব চাপ বাড়বে ওর উপর। তাই এখনই শুভশ্রী প্রেগন্যান্ট হোক সেটা আমরা চাই না। আর দু’ বছর যাক। তারপর শুভশ্রী আরও একটা বেবি নেবে। কিন্তু, সেটায় দেরি আছে”।

প্রসঙ্গত ২০২০ সালের ১২ই সেপ্টেম্বর জন্ম হয় রাজ-শুভশ্রীর প্রথম সন্তান ইউভানের। চলতি বছরের সেপ্টেম্বর মাসে হল দুই বছর। সন্তানের জন্য বেশ কিছুদিন অভিনয় ব্রেক নিয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী। ভুবন শুভশ্রীর কোল আলো করে আসার পর জীবন বদলে গিয়েছে দম্পতির। এখন তাঁরা টলিউডের পরিচালক এবং জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি এক সন্তানের মা বাবা। সেই সম্পর্কের খাতিরে যথেষ্ট দায়বদ্ধতা কর্তব্য তাঁদের রয়েছে। আর তাঁরা বিষয়টিকে বেশ ভালোভাবেই দেখছেন। দায়িত্বভার সামলে ছেলে একটু বড় হওয়ার পর শুভশ্রী আবার ফিরে আসেন টলিউড।

টলিউডের কাম ব্যাক করেই ইতিমধ্যেই বেশ কিছু কাজ সেরে ফেলেছেন অভিনেত্রী। পুজোর সময় মুক্তি পেয়েছে “বৌদি ক্যান্টিন”। যা বক্স অফিসে মোটামুটি ভালই চড়েছিল। কিছুদিনের মধ্যেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে “বিসমিল্লাহ”। এছাড়াও হয়েছে আরো বেশ কয়েকটি কাজ। “ডক্টর বক্সী” তে মৃণালিনীর চরিত্রে আর “পাখি” ছবিতে প্রিয়দর্শিনী চরিত্র দেখতে পাওয়া যাবে তাঁকে। এছাড়াও ২০২৩ সালে আসছে শুভশ্রী অভিনীত “মেঘ পিওন”। আবার এরই মধ্যে অভিনেত্রী পা রেখে দিয়েছেন ওটিটি প্লাটফর্মেও। “ইন্দুবালা ভাতের হোটেল” এর গল্প অবলম্বনে আসতে চলেছে শুভশ্রীর নতুন ওয়েব সিরিজ। এখানে ইন্দুবালা নামক বৃদ্ধার চরিত্রে দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে।

Back to top button