বাংলা সিরিয়াল

খড়ির সামনে এলো তার জেঠুর মৃত্যুর আসল খুনি, ঋদ্ধিমানই খুন করেছে খড়ির জেঠুকে, জানা গেল ‘গাঁটছড়া’ ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও দেখে

বর্তমানে জমজমাট স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। ইতিমধ্যেই খড়ি, নিজের জেঠুর খুনের আসল অপরাধীকে ধরার জন্য উঠে পড়ে লেগেছে। যার জন্য সে পুলিশ অফিসার সৌম্যর সাহায্য নিয়েছে এবং সৌম্য ও ঘড়িকে যথাসাধ্য চেষ্টা করছে। খড়ির জেঠুর মৃত্যুর সময়ের পুরনো ফাইল সমস্ত কিছুই খড়ি কে জোগাড় করে দিয়েছে। কিন্তু আসল চমক ঘটছে দীপাবলিতে। সম্প্রতি চ্যানেল এর পক্ষ থেকে গাঁটছড়া ধারাবাহিকের একটি নতুন প্রমো ভিডিও দর্শকের সামনে আনা হয়েছে। আর সেই ভিডিও দেখে তো দর্শক ভীষণ উত্তেজিত হয়ে পড়েছে আগামী পর্ব গুলি দেখার জন্য।

প্রোমো ভিডিওতে দেখানো হচ্ছে দীপাবলির রাতে ঋদ্ধিমান খড়ি কে ডাকতে এসেছে, হাতে বাজির ঝুড়ি নিয়ে উপস্থিত হয়েছে সে খড়ির সামনে। কিন্তু খড়ি হাউমাউ করে কেঁদে ওঠে ঋদ্ধিমান কে জানায় যে সে জানতে পেরে গিয়েছে তার জেঠুর মৃত্যুর জন্য আসলে কে দায়ী। ঋদ্ধিমান তখন স্বাভাবিকভাবেই অবাক হয়ে প্রশ্ন করে কে? তখন খড়ি জানায় ঋদ্ধিমানই তার জেঠুকে খুন করেছে।

গাড়ির তলে চাপা দিয়ে মেরে ফেলেছে। আর এই কথা শুনে ঋদ্ধিমান অবাক হয়ে যায়। আসলে প্রথম দিকে খড়ির জেঠুর মৃত্যু নিয়ে যখন রহস্যের সৃষ্টি হচ্ছিল তখন অনেকেই মনে করেছিলেন হয়তো এই ডি চরিত্রটি খড়ির জেঠুর মৃত্যুর সঙ্গে জড়িয়ে রয়েছে। কিন্তু পরে যখন ঋদ্ধির কাকা টাকা দিয়ে পুলিশের মুখ বন্ধ করার চেষ্টা করে তখন দর্শকের সন্দেহ হয় তবে সিংহ রায় বাড়ির কেউই অর্থাৎ খড়ির কোন আপনজন খড়ির জেঠুর মৃত্যুর জন্য দায়ী।

তবেই এবার প্রমো ভিডিওটি দেখা যায় যে খড়ি একটি ডায়রির মাধ্যমে সমস্ত প্রমাণসহ সত্যিটা জানতে পারে এবং ঋদ্ধিমান কে সে বলে যে আসলে খড়ির জেঠুর কে ঋদ্ধিমান খুন করেছে। ঋদ্ধিমান খড়ির কথা শুনে অবাক হয়ে যায়। এবার দেখার অপেক্ষায় আগামী দিনে কি হতে চলেছে ধারাবাহিকে। ঋদ্ধিমানই কি তবে খড়ির জেঠুর মৃত্যুর কারণ হয়ে দাঁড়াবে? এরপর কি ভেঙে যাবে ঋদ্ধিমান এবং খড়ির সংসার।

Back to top button