বাংলা সিরিয়াল

‘কালীপুজো স্পেশাল কভার ফটোতে বাদ পরলো রঞ্জা মল্লার! কভার ফটো জুড়ে আহির পিলু শুধু’, পিলু ধারাবাহিকের টিআরপি কমতে টনক নড়েছে নির্মাতাদের রঞ্জা মল্লারকে বাদ দেওয়ায় বলছেন নেটিজেনরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলু। এই ধারাবাহিকে পিলু আহিরের রসায়ন মুখ্য হলেও বর্তমানে দেখা যায় পিলু আহিরের তুলনায় মুখ্য জায়গা দখল করে বসে আছে রঞ্জা মল্লার জুটি। লোকগানের মেয়ে পিলুর শাস্ত্রীয় জগতে আরাধনার কথা, আহিরকে গুরু হিসেবে গ্রহণ নিজের পিতৃপরিচয় জানার কথা এবং গান নিয়ে নিজের জগৎ এ প্রতিষ্ঠিত হওয়ার কথা নিয়ে শুরু হয় পিলু ধারাবাহিক।

পিলু আহিরকে দিয়ে এই ধারাবাহিক শুরু হলেও পরবর্তীকালে এই ধারাবাহিকে মুখ্য আকর্ষণ হয়ে ওঠে, রঞ্জা ও মল্লার। তারপর এই ধারাবাহিকে আহির পিলু সাইড হয়ে যায় এবং এরপর রঞ্জা মল্লারকে নিয়ে গল্প শুরু হতে থাকে, এই ধারাবাহিকে তাদের গল্প মুখ্য জায়গা নিতে থাকে এবং ধারাবাহিকের মুখ্য আকর্ষণ হয়ে ওঠেন তারা।‌‌ এমনকি পিলু চরিত্রের অভিনেত্রী মেঘা দাঁর জায়গায় রঞ্জা চরিত্রের অভিনেত্রী ইধিকা পাল সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন পিলুর জন্য।

এই ধারাবাহিকে আহির পিলুকে গুরুত্ব কম দেওয়ার জন্য পিহির ভক্তদের ক্ষোভের শেষ ছিলো না, তারা বারংবার বলার পরেও পিহির জুটিকে গুরুত্ব দেওয়া হয়নি বরং ধারাবাহিকের প্রোমো থেকে শুরু করে কভার ফটো সবেতেই জায়গা করে নিয়েছিল রঞ্জা মল্লার জুটি।

সম্প্রতি এই ধারাবাহিকের দীপাবলি উপলক্ষে একটি নতুন কভার ফটো দেওয়া হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, সেই নতুন কভারে রঞ্জা মল্লার নেই,আহির পিলু কে দেখা যাচ্ছে। যা দেখে একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“রন্জা মল্লার ফ্যানদের জন্য সুখবর, কালী পুজো স্পেশাল কভার ফটো থেকে বাদ পড়লো রন্জা ও মল্লার”- কেন এমনটা হলো তা জিজ্ঞেস করলে নেটিজেনদের এক অংশের মানুষ বলছেন, আসলে মুখ্যজুটিকে গুরুত্ব না দিয়ে গৌনজুটিকে গুরুত্ব দেওয়ার জন্য পিলু ধারাবাহিকের টিআরপি কমেছে তাই নির্মাতাদের এবার টনক নড়েছে।

Back to top button