বলিউড

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! সাধারণ মানুষের মতো ঝালমুড়ি আর পেয়ারায় ব্রেকফাস্ট করেন অনুষ্কা

ঝুলন গোস্বামীর বায়োপিক চাকদা এক্সপ্রেসের জন্য হাওড়ায় শুটিং করছেন অনুষ্কা শর্মা। বিরাট পত্নী পশ্চিমবঙ্গে তার আসন্ন ছবি চাকদা এক্সপ্রেসের জন্য কয়েকদিন ধরে শুটিং করছেন এবং সম্প্রতি হাওড়ায় স্পোর্টস বায়োপিকের সেট থেকে তার কিছু ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় ।

চাকদা এক্সপ্রেস এর কারণে সকাল সকাল বিরাট পত্নী অনুষ্কাকে পৌঁছতে হয়েছিল কখনো ইডেনে কখনো বা হাওড়ার আন্দুল রাজবাড়িতে। শুক্রবার আবার তার তলব পড়েছিল হাওড়া ময়দানে পৌঁছানোর। এক্কেবারে সকাল সকাল। কিন্তু শুধু তো শুট করলেই হবে না তার সাথে পেটপূজা করাও খুবই জরুরী। না হলে শরীর মানবে কেন? তাই পেটের টানে কিছু তো খেতে হবে। কিন্তু আঁটোসাঁটো ডায়েট মেনে খাবার হাওড়ায় কি করে পাবেন অনুষ্কা?

সেসব পেতে গেলে অনেকটা সময় লেগে যাবে শুট করতে। ফলস্বরূপ হাতের কাছে যা পাওয়া যায় সেই রকম কিছু দিয়েই হেলদি ব্রেকফাস্ট সারতে হবে তাকে। তাই শুক্রবার ঝালমুড়ি আর তার সাথে পেয়ারার সংযোগে প্রাতরাশ সারলেন বিরাট পত্নী। কিন্তু এ ঝালমুড়ি যে সে ঝাল মুড়ি নয়। হাওড়ার বিখ্যাত একটি স্ট্রীট ফুড হলো ঝালমুড়ি। তাই স্থানীয় এক ফেরিওয়ালার কাছ থেকে চানাচুর, গাজর, শসা ,ছোলা, মটর সিদ্ধ, বাদাম , আলু সিদ্ধ , সরষের তেল দিয়ে ঝাল ঝাল করে মাখা মুড়ি অর্থাৎ বাঙালির প্রিয় ঝালমুড়ি খেলেন অভিনেত্রী।

ঠোঙা থেকে প্লাস্টিকের চামচ দিয়ে ঝালমুড়ি মুখে তুলে নিলেন তিনি। সেই ঝাল মুড়ি পেয়ারার ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন বিরাট ঘরণী। একটা দুটো নয় এক্কেবারে বলা যায় এক গুচ্ছ ছবি সমাজমাধ্যমে ভাগ করেছেন তিনি । তাতে ক্যাপশন দিয়েছেন ” আর কে কে আমার এই ব্রেকফাস্টের ডায়েট প্ল্যান মেনে চলতে চান?”

ভারতের জাতীয় স্তরে মহিলা খেলোয়াড় ঝুলন গোস্বামীর জীবনী বিষয়ক এই ছবি চাকদা এক্সপ্রেসে ইন্ডিয়ান ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক ঝুলনের চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা। ইচ্ছের জোরে যে সফলতা অর্জন করা যায় তারই প্রতিমূর্তি হিসাবে মহিলাদের আইডল রূপে ফুটে উঠবেন ঝুলন এই ছবিতে। তার জীবন সংগ্রামের কাহিনী ব্যাক্ত হবে তাতে।

Back to top button