বলিউড

খোলা চুল, উন্মুক্ত পিঠ, রঙিন সুইমস্যুটে লাস্যময়ী রূপে আবারো নেটদুনিয়া কাঁপালেন সাইফ কন্যা সারা আলি খান

সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের যোগ্য সন্তান সারা আলি খান তা এই অভিনেত্রী প্রমাণ করেছেন বারবার। নেটদুনিয়ার সেনসেশন এই বলিউড অভিনেত্রী। বলিউড ইন্ডাস্ট্রিতে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেছেন এই অভিনেত্রী।

এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। তবে বড় পর্দায় ‘কুলি নম্বর ওয়ান’ রিমেক ছবিতে দেখা গিয়েছিল সারা আলি খানকে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন বরুণ ধাওয়ান। সম্প্রতি তার অভিনীত ‘আতরঙ্গী রে’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

সারা আলি খান সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে বেশ অ্যাকটিভ। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। নিজের কাটানো নানা মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন নেট মাধ্যমে। শেয়ার হওয়ার সাথে সাথেই যা ভাইরাল হয়ে যায় গোটা নেটিজেনদের মধ্যে। সম্প্রতি আবারও অভিনেত্রী একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

সম্প্রতি নেটদুনিয়ায় সারা আলি খান যে ছবিটি শেয়ার করেছেন সেই ছবিতে অভিনেত্রীকে প্যাস্টেল সবুজ রঙের সুইমস্যুটে দেখা গেছে। অভিনেত্রীর লাস্যময়ী এই ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। অভিনেত্রীর এই ছবিটি তোলা হয়েছে মালদ্বীপের বিচে।

গণেশ চতুর্থীর দিন নিজের মা অমৃতা সিংয়ের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী সারা আলি খান। গণপতি বাপ্পার সামনে দাঁড়িয়ে বেশ কয়েকটি ছবি তুলেছিলেন তারা। সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় অভিনেত্রীর অনুরাগীদের মধ্যে এবং গোটা নেটবাসীদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button