বলিউড

গণপতি বিসর্জনে সালমান খানের তুমুল নাচের ভিডিও ভাইরাল! ভাইজানের বিসর্জনের উদ্দাম নাচ দেখে আপ্লুত অনুগামীরা

সালমান খান হলেন বলিউডের ভাইজান। এই অভিনেতার যেকোনো ছবিই ব্লকবাস্টার হিট। ভাইজানের ফ্যান ফলোয়ার্স অগণিত। কোন না কোন কারণে মিডিয়াতে চর্চায় থাকেন এই অভিনেতা। প্রতি বছরের মতো এ বছরও ভাইজানের বাড়িতে ধুমধাম করে পালন করা হল গণেশ পুজো।

এবছর সালমান খানের বাড়ির পূজাতে দেখা মেলেনি সালমান খানের। জানা গেছে এবছর তিনি ‘টাইগার ৩’ শুটিংয়ের জন্য তুরস্কে রয়েছেন। তার অনুপস্থিতিতে তার বাড়ির পুজো বন্ধ হয়ে যায়নি। সালমান খানের বোন অর্পিতা খান শর্মা প্রতিবারের মতো এবারও পূজোর সমস্ত আয়োজন করেছেন।

জানা গিয়েছে, সেলিম খান নিজে দাঁড়িয়ে থেকে পূজোর সমস্ত কাজকর্ম তদারকি করেছেন। পুজোর দিন ভাইজানের বাড়িতে উপস্থিত ছিলেন রীতেশ দেশমুখ এবং জেনালিয়া ডিসুজা। তার পরিবারের সমস্ত সদস্য সহ উপস্থিত ছিলেন তারকা বন্ধুরাও।

প্রত্যেক বছর ভাইজান নিজেই তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ধুমধাম করে গণেশ পুজোর আয়োজন করে থাকেন। তবে এবছর শুটিংয়ের কাজে ব্যস্ত থাকায় তার পরিবারের সদস্যরাই সমস্ত আয়োজন করেছেন গণেশ পূজোর জন্য।

পাপরাজিৎদের ক্যামেরার অন্যতম আকর্ষণ সালমান খানের বাড়ির পুজো। সম্প্রতি নেট দুনিয়ায় গণপতি বাপ্পার ভাসানে ভাইজানের নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সালমান খানের যে নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে সালমান খান বাজনার তালে তালে ভাসান নাচ নাচছেন। ভিডিওটি দেখে মনে হচ্ছে এটি তার বাড়ির মধ্যেই তোলা হয়েছে। এই ভিডিওতে ভাইজানকে নীল রঙের একটি শার্টে এবং ব্লু জিন্সে দেখা গিয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে তাসা পাটির তালে তালে বাড়ির অন্যান্য সদস্যদের সঙ্গে তুমুল নাচে মেতে উঠেছেন বলিউডের ভাইজান। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর এটি দেখে বেশ মজা পেয়েছেন তার অগণিত ভক্তগন। তার নাচের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে প্রচুর। সোশ্যাল মিডিয়ায় সালমান খানের যেকোনো ভিডিওই ভাইরাল হয় নিমেষের মধ্যে। এটিও তার ব্যতিক্রম নয়।

Back to top button