বলিউড

কালো অন্তর্বাস, খোলা চুলে আবেদনময়ী সাইফ কন্যা সারা আলি খান, হট লুকে সোশ্যাল মিডিয়াতে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী

বলিউডের স্টার যুদ্ধের মধ্যে অন্যতম হলেন সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান। স্টার্কের হিসেবে পরিচিত হলেও নিজের অভিনয়ের দ্বারাই তিনি এখন বলিউডে বেশ জনপ্রিয়। পরিচয় বানানোর জন্য দরকার শুধু কঠোর পরিশ্রম, সেই পরিশ্রম এবং দক্ষ দক্ষ অভিনয় দ্বারা ইতিমধ্যেই তিনি বলিউডে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন।

এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ অভিনেত্রী প্রতিদিন নিত্যনতুন ফটোশুট এর ছবি এবং ভিডিও আপলোড করতে থাকেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল। সেই ছবিতে অনেক ভক্তের হৃদয়ে তিনি কাবু করেছেন। সম্প্রতি কাল অন্তর্বাসে হট লুকে ধরা দিলেন অভিনেত্রী। সেই ছবিতেই মন মজেছে হাজার হাজার নেটিজেনদের।

ছবিতে তাকে কাল অন্তর্বাস, শর্ট স্কার্ট, খোলা চুল, নো মেক-আপ লুকে দেখা গিয়েছে। ছবিতে উষ্ণ চাহনিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। নানারকম পোজে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন সারা। ছবিতে দৃষ্টি আকর্ষণ করেছে সারার রিং ফিঙ্গার এর আংটি। ফটোশুটে দায়িত্বে ছিলেন রোহান শ্রেষ্ঠ, যিনি কারিনা কাপুরের প্রেগনেন্সির সময় এর ছবি তুলেছেন। ছবির ক্যাপশন সারা লিখেছেন “কাশ কভি ইউ হো না হাসরতে না জুনুন হো, তেরা খেয়াল হো অউর তু হো দিল মে বাস সুকুন হো”।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

বলিউডের নবাগত দের মধ্যে অন্যতম হলেন সাইফ কন্যা সারা আলি খান। বলিউডে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে তিনি অভিনয় জগতে পা রাখেন। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধেছিলেন এই সিনেমা তে। সিনেমাহলে কেদারনাথ হিট করার পরে আরো বিভিন্ন ছবির অফার পেতে শুরু করে সারা। বর্তমানে বলিউডের নিজেকে একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী হিসেবে প্রমাণ করতে পেরেছেন সারা আলি খান। সম্প্রতি ‘আতরঙ্গি’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। এই সিনেমাতে অক্ষয় কুমার এবং ধনুশের সঙ্গে এক স্ক্রিনে দেখা যাবে সারা আলি খান কে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button