ভাইরাল

কালো শাড়ি, হলুদ খোলামেলা ব্লাউজে গ্যাস না জ্বালিয়েই রাধুনী রান্না করলো আলু পোস্ত! সেই রেসিপির ভিডিওই ভাইরাল এখন নেটদুনিয়ায়

পোস্ত, খেতে কার না ভালো লাগে! ঝিঙে পোস্ত, পটল পোস্ত, রুই পোস্ত এর সাথে আলু পোস্ত হলেতো আর কোন কথাই নেই! ছুটির দিনে কিংবা নিরামিষ দিনে বেশিরভাগ বাঙালির বাড়িতেই আলু পোস্ত এক খুবই সাধারণ পদ। এবার আলু পোস্ত রেসিপি বানিয়ে ক্যামেরার সামনে ধরা দিলেন এক যুবতী।

যা দেখে হৈ হৈ পড়ে গেল গোটা নেট দুনিয়ায়। ইউটিউবে এই আলু পোস্তর ভিডিও আপলোড করতেই রীতিমতো সেই পোস্ট ভাইরাল হয়ে গেল। ইউনিক ভিলেজ ফুড চ্যানেলের রিম্পিকে মোটামুটি কিছু নেট নাগরিক চেনেনই।

ইউনিক ফুড ভিলেজ চ্যানেলে রয়েছে আপাতত পাঁচটি রেসিপি। তারমধ্যে উল্ল্যেখযোগ্য- টমেটোর চাটনি, মিষ্টি কুমড়ার ভর্তা, বেগুন ভর্তা, ডিম কষা এবং আলু পোস্ত। সবকটি ভিডিওতেই বেশ অন্য রকম পোষাকে ধরা দিয়েছেন ক্যামেরার সামনে।

আলু পোস্ত ভিডিও এ ভিউজ প্রায় ৫ লক্ষ্য ছাড়িয়েছে। তার চ্যানেলের সংখ্যা যদিও খুব একটা বেশি নয় আপাতত। তবে তাকে ফলো করেন ৫১ হাজার মানুষ।

তবে তার রান্নার থেকে বেশিরভাগ নেটিজেনই রিম্পিকেই দেখেন। কিছু কিছু নেটিজেন তা আবার লিখো প্রকাশ করেছেন, এক নেটিজেন এর কথায়,”তোমাকে দেখতেই তো তোমার রান্না দেখি।” তবে অনেকেই তার পোশাকের সমালোচনাও করেছেন।

ভেগানস অফ বেঙ্গল এর ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভাইরাল ভিডিওর একটি স্ক্রিনশট। সঙ্গে লেখা রয়েছে,‘এটা ভাবলেই খারাপ লাগে বাংলায় নিরামিশ খাবারের ভিডিয়োই বেশি জনপ্রিয়তা পায়। তবে, সম্প্রতি এই ভেগান ডিশ আলু পোস্ত ভাইরাল হয়েছে কয়েক সপ্তাহের মধ্যে। এর জন্য সবটুকু প্রশংসা প্রাপ্য সেইসব ভেগানদের, যারা ভেগান রেসিপি ছড়িয়ে দিতে প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছে।’

তবে এখানেও বাদ যায়নি কমেন্ট বক্স। বিচ্ছিরি ভাবে কটূক্তির শিকার হতে হয়েছে। কমেন্ট বক্সে চোখ রাখলেই দেখা যাচ্ছে, “এরকম ভেগান আমিও হতে রাজি থেকে শুরু করে এতো স্বর্গ, কোন দিকে তাকাবো বুঝতে পারছি না।” কেউ কেউ ভীষণ কুরুচি ভাষায় আক্রমণ করেছেন রিম্পিকেও। ইউটিউব লিংক

Back to top button