বলিউড

‘সঠিক সিদ্ধান্ত’! বাবা সইফ আলী খান ও মা অমৃতা সিংয়ের বিচ্ছেদকে প্রকাশ্যে সমর্থন করলেন কন্যা সারা! হতবাক নেটিজেনরা

বলিউড অভিনেতা সইফ আলী খান একপ্রকার পরিবারের বিরুদ্ধে গিয়ে ১৯৯১ সালে অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।অমৃতা বয়সে বারো বছরের বড় ছিলেন সইফের থেকে। এরপর দুই ছেলেমেয়ে সারা আলি খান এবং ইব্রাহিম আলি খানের জন্মের পর ২০০৪ সালে বিবাহবিচ্ছেদ ঘটে সইফ অমৃতার।

সম্প্রতি বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী সারা আলি খান। জনপ্রিয় টকশো ‘অরিজিন্যাল ফিট আপ উইথ দ্য স্টার্স’ এর তৃতীয় সিজনে অতিথি হয়ে এসে বাবা-মায়ের ডিভোর্সের সিদ্ধান্তকে সমর্থন করলেন সারা।

কারণ হিসেবে অভিনেত্রী জানান অসুখী হয়ে একই ছাদের তলায় থাকার থেকে দুজনে আলাদা বাড়িতে নিজের মতো করে সুখী থাকা অনেক বেশি শ্রেয়।কারণ এতে একে অপরের প্রতি সম্মান বজায় থাকে বলে সারা মনে করেন। পাশাপাশি অভিনেত্রী আরো জানান তিনি মনে করেন তিক্ত সম্পর্ক নিয়ে একসঙ্গে থাকার কোন মানে হয়না।

তবে সারা এদিন এ ব্যাপারটি স্পষ্ট করে দিয়েছেন যে বাবা-মায়ের ডিভোর্স হলেও বাবা এবং মা দুজনের সঙ্গেই অত্যন্ত সুসম্পর্ক রয়েছে সারার। পাশাপাশি তিনি আরো জানান জীবনের বিভিন্ন ক্ষেত্রে বাবা-মা দু’জনকেই পাশে পেয়েছেন তিনি। তাদের বিচ্ছেদ এক্ষেত্রে কোনো রকম প্রভাব ফেলেনি।

বলাই বাহুল্য সারার মুখে এত গুরুগম্ভীর জীবন-দর্শনের কথা শুনে মুগ্ধ নেটিজেনরা। এত অল্প বয়সেই যে অভিনেত্রী জীবনকে এত সহজভাবে নিতে শিখেছেন, সেই তথ্য মন জয় করেছে সারার অনুগামীদের।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button