বাংলা সিরিয়াল

মা হয়েছেন ‘সুবর্নলতা’ খ্যাত অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়! অনুগামীদের সঙ্গে প্রথমবার শেয়ার করে নিলেন ছেলের ফটো

অভিনয় জগৎ থেকে বিরতি নিয়ে সদ্য মা হয়েছেন ‘সুবর্ণলতা’ খ্যাত অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়। জলনুপুর, নকশীকাঁথা ইত্যাদি ধারাবাহিকে খল চরিত্রে দুর্দান্ত অভিনয় করে নেটিজেনদের মন জয় করেছিলেন স্নেহা। এবার আরও একবার নিজের ছেলে জোনাকের ফটো প্রথমবারের মতো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিলেন অভিনেত্রী।

এদিন মিষ্টি জোনাকের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে স্নেহা তুলে ধরেছেন দুটি গানের লাইন, ‘আকাশ আমায় ভরল আলোয়, আকাশ আমি ভরবো গানে’। পাশাপাশি গর্ভবতী অবস্থায় সোশ্যাল মিডিয়ায় নিজের কোন ফটো অভিনেত্রী এর আগে শেয়ার করেননি। এবার জমিয়ে রাখা সেই ফটো থেকেই একটা দুটো করে অনুগামীদের সঙ্গে শেয়ার করতে শুরু করেছেন স্নেহা।

পাশাপাশি মাতৃত্বের অভিজ্ঞতা নিয়েও মুখ খুলেছেন অভিনেত্রী। জানিয়েছেন স্বামী সংলাপ ভৌমিক পেশায় একজন সাংবাদিক, তাই ছেলেকে খুব বেশি সময় দিতে পারেননা তিনি। তাই এখন অভিনয় থেকে সাময়িক ছুটি নিয়ে অভিনেত্রী পুরো সময়টাই ছেলের জন্য বরাদ্দ করেছেন।

পাশাপাশি অভিনেত্রী আরও জানিয়েছেন ছেলে জোনাক এখন ঠিক যেন জ্যান্ত পুতুল। তাকে নিয়েই সময় কেটে যাচ্ছে অভিনেত্রীর। এদিন জোনাকের ফটো ব্যাপক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায।খলচরিত্রে অভিনয় করলেও ব্যক্তিগত জীবনে স্নেহা অত্যন্ত হাসিখুশি একজন মানুষ। তাই তার অনুগামী সংখ্যা নেহাত কম নয়। সকলেই এদিন ভালোবাসায় ভরিয়েছেন অভিনেত্রী এবং তার খুদে সন্তানকে।

Back to top button