বাংলা সিরিয়াল

শুটিং সেটে ‘হাওয়া হাওয়াই’ গানে উত্তাল নাচ ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী সৌমিতৃষার! ‘উফ, কি লাগছে’, উচ্ছসিত অনুগামীরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ অতি অল্প সময়ের মধ্যেই প্রিয় হয়ে উঠেছে ছোটপর্দার দর্শকদের কাছে। প্রায় চার মাসেরও বেশি সময় ধরে ধারাবাহিকটি টিআরপি রেটিং লিস্টের শীর্ষস্থান দখল করে রয়েছে। তবে নেটিজেনরা বলছেন ধারাবাহিকের এত জনপ্রিয়তা কারণ ধারাবাহিকটি বিভিন্ন রকম নিত্যনতুন চমক নিয়ে আসছে দর্শকদের সামনে।

এবার তেমনই একটি চমক দিতে চলেছেন ধারাবাহিকের মূল অভিনেত্রী মিঠাই ওরফে সৌমিতৃষা। কারণ নব্বইয়ের দশকের জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রীদেবীর সাজে সেজে মিঠাইকে এবার পর্দায় ‘হাওয়া হাওয়াই’ গানে পারফর্ম করতে দেখা যাবে।

তবে সেই এপিসোডটি সম্প্রচারিত হওয়ার আগে এদিন নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ওই একই গানে নেচে ভিডিও পোস্ট করে অনুগামীদের তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী স্বয়ং। খোলা চুলে এদিনের ভিডিওতে অভিনেত্রীকে অতি স্বল্প মেকআপে দারুন নাচতে দেখা যায় হাওয়া হাওয়াই গানের সঙ্গে।পাশাপাশি ভিডিওতে তিনি ধারাবাহিকের ওই এপিসোডটির এক ঝলক দেখাতেও ভোলেননি সৌমিতৃষা।

বলাই বাহুল্য তার এই নাচের ভিডিও এদিন তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। দুই বাংলার অনুগামীরা জানান তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ওই নির্দিষ্ট এপিসোডটির সম্প্রচারের জন্য। এভাবেই যে ধারাবাহিকটি নিজের জনপ্রিয়তা ক্রমশ বাড়াচ্ছে তা আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।

Back to top button