বলিউড

‘হয় মুসলিম হও, নয় হিন্দু হও, দুটো একসাথে করছো কেন?’! শিবমন্দিরে গিয়ে শিব পুজোর ছবি পোস্ট করে তীব্র সমালোচনার সম্মুখীন অভিনেত্রী সারা আলি খান

এই মুহূর্তে বলিউডের অন্যতম একজন উঠতি অভিনেত্রী হলেন সারা আলি খান। তবে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর দারুণ জনপ্রিয়তা থাকলেও মাঝেমধ্যেই ধর্মের কারণে সমালোচনার সম্মুখীন হতে হয় তাকে। প্রসঙ্গত মা অমৃতা সিং এবং বাবা সইফ আলী খানের কারণে হিন্দু এবং ইসলাম দুটো ধর্মই সমান ভাবে পালন করতে দেখা যায় অভিনেত্রীকে। কিন্তু দুই ধর্মেরই কট্টরপন্থীদের দ্বারা একাধিকবার আক্রান্ত হতে হয়েছে অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায়।

এবার আরো একবার শিব পূজার ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় দারুন কটাক্ষের সম্মুখীন হলেন অভিনেত্রী সারা আলি খান।

প্রসঙ্গত এর আগে একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী সারা আলি খান জানিয়েছিলেন তার বাবা-মা কখনো তাকে কোন নির্দিষ্ট ধর্ম পালনের জন্য জোরাজুরি করেননি। বরং দুটি ধর্মই সমানভাবে পালন করার শিক্ষা পেয়েছেন তিনি পরিবারের তরফ থেকে। যে কারণে ঈদ থেকে শুরু করে শিবরাত্রি সমস্তটাই পালন করতে দেখা যায় তাকে। তবে এবার সোশ্যাল মিডিয়ায়, শিবরাত্রি উপলক্ষে মন্দিরে গিয়ে শিব পূজার ছবি পোস্ট করতেই আক্রমণের সম্মুখীন হতে হলে তাকে।

নেটিজেনদের একটি বড় অংশ দাবি করেছেন অভিনেত্রীর উচিত যে কোন একটি ধর্ম শ্রদ্ধা সহকারে পালন করা। অনেকে আবার জানিয়েছেন হয়তো নিজেকে মুসলিম বলতে লজ্জা পান অভিনেত্রী সারা আলি খান। তবে চরমপন্থীদের কথায় নিজের ধর্ম বিশ্বাসকে ত্যাগ করতে রাজি নন সারা।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button