বাংলা সিরিয়াল

‘এভাবেই ফিরে আসা যায়’! ক্যান্সারকে হারিয়ে এবার ক্যামেরার সামনে ফিরছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, মাতাবেন ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চ

গত বছরের শেষদিকে দ্বিতীয়বারের জন্য ক্যান্সার আক্রান্ত হয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এরপর দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন থাকতে হয়েছিল তাকে একাধিক হাসপাতালে। তার হাসপাতালে দিনযাপনের বিস্তারিত তথ্য সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীর প্রেমিক সব্যসাচী চৌধুরীকে।

তবে এবার এক দারুণ সুখবর ভাগ করে নিতে দেখা গেল তাদের। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা গেল ক্যানসারকে হারিয়ে ফের ক্যামেরার সামনে ফিরতে চলেছেন অভিনেত্রী। খুব শীঘ্রই তাকে দেখতে পাওয়া যাবে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে।

প্রসঙ্গত গত এক বছরে শরীরের উপর দিয়ে রীতিমত ঝড় বয়ে গিয়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। বেশ কিছুদিন ধরে ক্যান্সারের কারণে চলেছিল তার কেমোথেরাপি। তবে অভিনেত্রী ধীরে ধীরে ফিরে আসছেন ছন্দে। এদিন সব্যসাচী চৌধুরী যে ফটোটি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে, সেখানে ঐন্দ্রিলাকে দেখতে পাওয়া গিয়েছে ‘দিদি নাম্বার ওয়ান’ এর সঞ্চালিকা রচনা ব্যানার্জির সঙ্গে।

জানা গিয়েছে এক বিশেষ পর্বে হাজির হবেন অভিনেত্রী। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রীর প্রেমিক সব্যসাচী জানিয়েছেন ভোরের আলো ফুটলে ফের নতুন করে আমাদের স্বপ্ন দেখা উচিত অর্থাৎ রোজকার জীবনে হাল ছাড়া যাবেনা। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা ঠিক সেটাই করে দেখিয়েছেন বলে মনে করছেন নেটিজেনরা।

Back to top button