টলিউড

পুষ্পা কে হারাতে তৈরী টলিউড! ‘আবির চ্যাটার্জি, মিমি চক্রবর্তী থেকে শুরু করে সৃজিৎ মুখার্জি’! বক্সঅফিসে ঝড় তুলতে এবার একের পর এক আসতে চলেছে দারুন সব বাংলা সিনেমা

করোনা পরিস্থিতি এবং লকডাউন এর কারণে বিগত দুবছর টলিউড ইন্ডাস্ট্রি এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে বাধ্য হয়েছে। সিনেমা হল বন্ধ থাকার কারণে সিনেমাপ্রেমীরা যেমন সিনেমা দেখতে যেতে পারেননি, তেমনি আর্থিক দিক থেকেও একাধিকবার ভেঙ্গে পড়তে দেখা গিয়েছে বিনোদন জগতকে। তবে এবার গোটা পরিস্থিতি পাল্টাতে একসঙ্গে আসতে চলেছে একাধিক বাংলা সিনেমা যার নির্মাতারা আশা করছেন সিনেমাগুলি ঝড় তুলবে বক্স অফিসে।

জানা গিয়েছে খুব শীঘ্রই টলিউড পরিচালক সৃজিত মুখার্জি আসতে চলেছেন তার নতুন সিনেমা ‘এক্স = প্রেম’ নিয়ে, যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে অর্জুন চক্রবর্তী, মধুরিমা বসাক, অনিন্দ্য সেনগুপ্ত এবং শ্রুতি দাসকে। জানা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী ইন্দ্রানী হালদার আসছেন নতুন সিনেমা ‘কুলের আচার’ নিয়ে। যেখানে তার সঙ্গে অভিনয় করবেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার।

এছাড়াও পরিচালক অরিন্দম শীল আসতে চলেছেন তার নতুন সিনেমা ‘খেলা যখন’ নিয়ে যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে অর্জুন চক্রবর্তী এবং টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। পাশাপাশি ডিটেকটিভ সিনেমার দর্শকদের টানতেই নতুন একটি ‘ব্যোমকেশ’ নিয়ে আসতে চলেছেন টলিউড অভিনেতা আবীর চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী সোহিনী সরকার। বলাই বাহুল্য এই আসন্ন সিনেমার তালিকা দেখে যারপরনাই উচ্ছ্বসিত বাংলা সিনেমার দর্শক।

Back to top button