বাংলা সিরিয়াল

‘বেনামে দীপাকে শাড়ি পাঠালো কে? ডাক্তার সূর্যই কি সেই ব্যক্তি?’! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব ঘিরে তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে টলিউড অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে।ইতিমধ্যেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে এই ধারাবাহিক।

নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন ধারাবাহিকের গল্পই তাদের আগ্রহকে জাগিয়ে তোলার অন্যতম কারণ। প্রসঙ্গত এই ধারাবাহিকে রূপ না গুন কোনটা বেশি গুরুত্বপূর্ণ সেই প্রসঙ্গের পরিপ্রেক্ষিতেই গড়ে উঠেছে ধারাবাহিকের পটভূমিকা। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল ধারাবাহিকের নতুন পর্বটিকে।

প্রসঙ্গত ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে বোনের বিয়ের শাড়ি কিনতে গিয়ে দীপাকে বেনামে কেউ একটি শাড়ি পাঠায় দোকান থেকে। যা নিয়ে মা এবং দিদার কাছে নানান কটূক্তির শিকার হতে হয় ধারাবাহিকের মুখ্য চরিত্র দীপাকে।

শেষ পর্যন্ত তার মা শাড়িটি ছুঁড়ে ফেলে দিলে তা গিয়ে পড়ে ধারাবাহিকের নায়ক সূর্যের পায়ের কাছে। এই দৃশ্য দেখার পর দর্শকদের একটি বড় অংশ মনে করছেন হয়তো বেনামে যে ব্যক্তি শাড়িটি পাঠিয়েছেন দীপাকে, তিনি আর অন্য কেউ নন, তিনি হলেন ডক্টর সূর্য সেনগুপ্ত নিজেই। এদিনের এই ভাইরাল পর্ব দেখার পর অনুগামীরা জানিয়েছেন গোটা বিষয়টি জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button