টলিউড

এবার বিয়ের পিঁড়িতে সুপারস্টার অভিনেত্রী মিমি চক্রবর্তী! পাত্র টেলিভিশনের জনপ্রিয় নায়ক, অবশেষে খোঁজ মিললো অভিনেত্রী মিমি চক্রবর্তীর জীবনসঙ্গীর

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। অভিনেত্রীর পেশাগত জীবন এবং ব্যাক্তিগত জীবন দুই নিয়েই চর্চা চলতে থাকে মাঝেমধ্যে। বর্তমানে আবার তিনি শুধুমাত্র অভিনেত্রী নন রাজনৈতিক দলের সাংসদ ও বটে। তবে মিমির ব্যক্তিগত জীবন নিয়ে যেই চর্চা সবথেকে বেশি হয় তা হল তার বিয়ে। অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন কবে তাদের প্রিয় অভিনেত্রী জীবনসঙ্গীর খোঁজে পাবে। তবে অবশেষে অপেক্ষার অবসান ঘটল।

ফাঁস হলো অভিনেত্রী জীবন সঙ্গীর নাম। তিনি আর কেউ নন ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় একজন মুখ সোমরাজ মাইতি। ছোটপর্দা থেকে নিজের অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে বড়পর্দাতেও বেশ কিছু কাজ করছেন অভিনেতা। এবারে অভিনেত্রী মিমি চক্রবর্তী সোমরাজ মাইতি সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। তবে হ্যাঁ রিয়েল লাইফে নয় রিল লাইফে। ঠিকই শুনছেন আগামী দিনে এই জুটিকে একসঙ্গে পর্দায় দেখা যেতে চলেছে।

পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী র আগামী ছবি ‘পলাশের বিয়েতে’ একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন মিমি এবং সোমরাজ। চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্তের গল্প অনুসারে এই ছবি একেবারেই পারিবারিক বিষয় নিয়েই তৈরি হবে এই ছবি। পাশাপাশি জানানো হয়েছে এই ছবিতে বর্তমান সময়ের কিছু সমস্যার কথা তুলে ধরা হবে।

পদ্মনাভা দাসগুপ্ত জানিয়েছেন তিনি একটি পারিবারিক গল্প দর্শকের সামনে তুলে ধরতে চেয়েছেন। তাই প্রতিটি অভিনেতা এবং অভিনেত্রী কে দক্ষ হওয়া জরুরী এই ছবির জন্য। ড্রাকুলা স্যার ছবিতে মিমির অভিনয় দেখার পর থেকেই মিমির সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল পদ্মনাভ দাশগুপ্তের। আগামী দিনে মিমির বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে মিমিকে শেষবার দেখা গিয়েছিল বাজি ছবিতে সুপারস্টার জিৎ এর বিপরীতে। তবে আগামী দিনে মিমির খেলাঘর এবং মিনি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে সোমরাজ কেউ দেখা যাবে জয় কালী কলকাত্তাওয়ালী এবং আম্রপালি ছবিতে।

Back to top button