টলিউড

‘অশ্লীল প্রস্তাব দিচ্ছেন বস্’! অন্যরকম বিষয়বস্তু নিয়ে এবার বড়পর্দায় আসছেন অভিনেত্রী প্রত্যুষা পাল, ছবির নাম ‘লাভ ইউ জিন্দেগী’

জি বাংলার ‘তবু মনে রেখো’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে উঠতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেত্রী প্রত্যুষা পাল। এরপর একাধিক প্রজেক্টে তাকে দেখতে পাওয়া গেলেও এবার জানা গেল বড় পর্দায় আসতে চলেছেন তিনি একটি নতুন সিনেমা নিয়ে, ছবির নাম ‘লাভ ইউ জিন্দেগি’। ইতিমধ্যেই এই নতুন সুখবর পেয়ে যারপরনাই উচ্ছ্বসিত হয়ে উঠেছেন অভিনেত্রীর অনুগামীরা।

প্রসঙ্গত জানা গিয়েছে সম্প্রতি কলকাতায় শুটিং হয়ে গিয়েছে অভিনেত্রীর আগামী এই সিনেমার যা পরিচালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড পরিচালক রিনো দত্ত। পাশাপাশি ছবিতে অভিনেত্রী প্রত্যুষা পাল এর সঙ্গে দেখতে পাওয়া যাবে টলিউডের আরও একাধিক জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীদের। সেই তালিকায় রয়েছেন অভিনেতা খরজ মুখার্জী থেকে শুরু করে অমিত সাহা, দেব প্রসাদ পাল,রাজু মজুমদার, উদয় প্রতাপ সিং সহ আরো অনেকে।

জানা গিয়েছে একজন সাংবাদিকের জীবন নিয়ে গড়ে উঠবে এই সিনেমার বিষয়বস্তু। পাশাপাশি কর্ম ক্ষেত্রে কিভাবে অনেক সময়ই মহিলা সাংবাদিকদের হেনস্তার শিকার হতে হয়, সেই গল্প তুলে ধরবে এই সিনেমা, বড় পর্দায়। এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন একেবারে অন্য রকমের একটি চরিত্র তিনি ফুটিয়ে তুলেছেন এখানে। পাশাপাশি জানিয়েছেন দর্শকরা তাকে ছোটপর্দায় যেভাবে দেখতেন, তার থেকে অনেকটাই আলাদা ভাবে দেখতে পাবেন বড়পর্দায়, এমনটাই তিনি বিশ্বাস করেন।

Back to top button