ভাইরাল

‘সবাই ইচ্ছে করে আমায় উত্ত্যক্ত করে’! গায়ক সিধুর সঙ্গে নিজের বায়োপিকের রেকর্ডিং সেরে বিস্ফোরক মন্তব্য করলেন রানু মন্ডল

একসময় রানাঘাটের রেলস্টেশন থেকে শুধুমাত্র নিজের প্রতিভার জোরে মুম্বাই পৌঁছাতে সক্ষম হয়েছিলেন গায়িকা রানু মন্ডল। এমনকি জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু তার সেই সাফল্য দীর্ঘস্থায়ী হয়নি। নেটিজেনদের একটি বড় অংশ মনে করেন অতিরিক্ত অহংকারই তার পতনের কারণ হয়ে দাঁড়িয়েছিল। যে জন্য আবারও তাকে ফিরে আসতে হয়েছে রানাঘাটের ভাঙা বাড়িতে। এখন সেখানে নিত্যই লেগে থাকে বিভিন্ন ইউটিউবারদের আনাগোনা।

অনেক সময়ই তাদের শেয়ার করে ভিডিওয় দেখতে পাওয়া যায় রানু মন্ডলকে নানারকম বিতর্কিত মন্তব্য করতে। এবার গোটা প্রসঙ্গটি নিয়ে মুখ খুলতে দেখা গেল খোদ রানু মন্ডলকে।

প্রসঙ্গত সম্প্রতি জানা গিয়েছে আসতে চলেছে রানু মন্ডল এর জীবনীর উপর ভিত্তি করে তৈরি হওয়া একটি সিনেমা। সেখানেই গান গাইছেন রানু মন্ডল। জনপ্রিয় বাংলা ব্যান্ড ‘ক্যাকটাস’খ্যাত গায়ক সিধুর সঙ্গে ইতিমধ্যেই গানের রেকর্ডিং সেরে ফেলেছেন তিনি।

এর পরেই সাংবাদিকদের সম্মুখীন হয় রানু মন্ডল জানিয়েছেন সকলে ইচ্ছে করে তাকে উত্ত্যক্ত করে, তার বদনাম করার জন্য। পাশাপাশি তিনি জানিয়েছেন একসঙ্গে অনেকে মিলে তাকে ঘিরে ধরে প্রশ্ন করতে থাকলে তিনি বাধ্য হন বিরক্ত হতে। বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশকে একমত হতে দেখা দিয়েছে রানু মন্ডল এর সঙ্গে। তারা সকলেই মনে করছেন রানু মন্ডলকে এভাবে উত্ত্যক্ত করা কখনোই উচিত নয়।

Back to top button