বলিউড

‘মুসলিম হয়ে দুর্গাপুজো কেন?’, নবরাত্রি উপলক্ষে দুর্গাপুজো করে তীব্র ট্রোলড অভিনেত্রী সারা আলি খান

এর আগেও একাধিকবার নেটিজেনরা বলিউড অভিনেত্রী সারা আলি খানকে বিভিন্ন রকম হিন্দু ধর্মের উৎসবে মেতে উঠতে দেখেছিলেন। এবার নবরাত্রি উপলক্ষে তাকে দুর্গা পুজো করতে দেখলেন তার সোশ্যাল মিডিয়ার অনুগামীরা। এবং তারপরই নেটিজেনদের একাংশের কাছে তীব্র সমালোচিত হতে হলো অভিনেত্রীকে।

প্রসঙ্গত বেশ কিছুদিন ধরেই রাজস্থানের বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে দেখা যাচ্ছে সারাকে। সেই সমস্ত ফটো নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী নিজেই। এবার রাজস্থানের উদয়পুরে গিয়ে দুর্গাপূজা উপলক্ষে মন্দিরে পুজো দিতে দেখা গেল অভিনেত্রীকে. হলুদ সালোয়ার স্যুটে সেজে উদয়পুরের মনষাপূর্ণা কর্ণী মাতা মন্দিরে পুজো দেন সারা। পাশাপাশি মন্দিরের সামনে বসে সাধারণ নাগরিকের মতো রুটিও বানান তিনি।

বলাই বাহুল্য সেসব ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একটি বড় অংশ তার সারল্যে বেশ মুগ্ধ হয়েছেন। কিন্তু অনেকেই মনে করছেন মুসলিম ধর্মাবলম্বী হয়ে এধরনের কাজ করা অভিনেত্রীর মোটেও উচিত হয়নি। তবে পাল্টা প্রতিবাদে ইতিমধ্যেই ঝাঁপিয়ে পড়েছেন অভিনেত্রীর অনুগামীরা।

কারণ এর আগেও একাধিকবার বিভিন্ন হিন্দু ধর্মের উৎসব পালন করতে দেখা গিয়েছিল সারাকে। তাই অভিনেত্রী ধর্ম নয় বরং উৎসবকেই যে মন থেকে পালন করেন, সে কথা তুলে ধরেছেন তার অনুগামীরা। তবে গোটা বিতর্ক নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী।

Back to top button