টলিউড

‘চুরালিয়া হ্যায় তুমনে যো দিল কো’! ময়দানে ফুচকা খেয়ে শোভন চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে মুক্তকণ্ঠে গান ধরলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়

এই মুহূর্তে বোধহয় সোশ্যাল মিডিয়ার সবথেকে সমালোচিত হওয়া দুজন ব্যক্তি হলেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এর আগে এক বেসরকারি সংবাদমাধ্যমে নিজেদের পূজোর প্ল্যান বলার পাশাপাশি শোভনকে ঘিরে উদ্দাম নৃত্য করতে দেখা গিয়েছিল বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে।এবার পুজোর আগে আরও এক বেসরকারি সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকার দিতে গিয়ে ঘোড়ার গাড়ি চড়ে কলকাতা বিভিন্ন জায়গায় ঘোরার পাশাপাশি ময়দানে মুক্তকণ্ঠে গান ধরতে দেখা গেল এই জুটিকে।

প্রসঙ্গত এদিন প্রথমে তারা ঘোড়ার গাড়ি চড়ে ভিক্টোরিয়া সহ বিভিন্ন জায়গায় ঘোরেন। লাল পাড় ঘিয়েরঙা শাড়ি পরা বৈশাখী এবং সাদা পাঞ্জাবি পায়জামাতে শোভনকে এরপর দেখতে পাওয়া যায় ময়দানে। সেখানে ফুচকা খেতে দেখা যায় এই জুটিকে। বলাই বাহুল্য তাদের দেখে নিমেষে বেশ ভিড় জমে যায় তাদের আশেপাশে। তাতে অবশ্য শোভন-বৈশাখী পাত্তা দিতে নারাজ।

এরপর ময়দানে দাঁড়িয়ে শোভন চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে বিভিন্ন রোমান্টিক গান শোনাতে দেখা যায় বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। পাশাপাশি তিনি জানান বেশিরভাগ সময় তিনি রবীন্দ্রসঙ্গীত গাইলেও তিনি শোভন চট্টোপাধ্যায়ের প্রিয় একটি হিন্দি রোমান্টিক গান ময়দানে দাঁড়িয়ে গাইতে চান শোভনের উদ্দেশ্যে। পাশাপাশি তার সঙ্গে গলা মেলাতে দেখা যায় শোভন চট্টোপাধ্যায়কেও। বলাই বাহুল্য এদিনের ভিডিও ভাইরাল হতেই আবার তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে এই জুটিকে।

Back to top button