টলিউড

মল্লিক বাড়ির ছেলের বিয়েতে চাঁদের হাট! উপস্থিত কোয়েল মল্লিক থেকে শুরু করে দেবশ্রী রায়, অতিথি তালিকায় ‘সর্বজয়া’র গোটা টিম

প্রতিবছর ভবানীপুরে মল্লিক বাড়ির দুর্গাপুজো দেখার জন্য মুখিয়ে থাকেন সকলে। তবে এবার পুজোর সঙ্গে সঙ্গে অভিনেতা রঞ্জিত মল্লিকের বাড়িতে চলছিল বিয়ের প্রস্তুতিও। কারণ সম্প্রতি ধুমধাম করে বিয়ে হল টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকের খুড়তুতো ভাই অভিনেতা দেবজয় মল্লিকের।

প্রসঙ্গত অভিনেত্রী কোয়েল মল্লিকের ভাই ছাড়াও দেবজয়ের নিজস্ব পরিচয় রয়েছে। তিনি এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রির বিশেষত ছোটপর্দার অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘সর্বজয়া’তে বর্তমানে ভিলেনের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। তাই স্বাভাবিকভাবেই সকলে আশা করেছিলেন তার বিয়েতে দেখতে পাওয়া যাবে তাদের একাধিক ছোট বড় তারকাকে।

কিন্তু সকলকে চমকে দিয়ে তার বিবাহে উপস্থিত হয়েছিলেন স্বয়ং অভিনেত্রী দেবশ্রী রায়। পাশাপাশি ‘সর্বজয়া’ ধারাবাহিকের গোটা টিমকেও দেখতে পাওয়া গেছে বিয়েতে। লাল শাড়ী কালো ব্লাউজে অসাধারণ সেজে সপরিবারে স্বামীর সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। প্রসঙ্গত বর্তমানে কোয়েলের হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ। তা সত্ত্বেও সমস্ত ব্যস্ততা সামলে এদিন ভাইয়ের বিয়েতে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী।

জানা গিয়েছে দেবজয় মল্লিকের স্ত্রী রূপশ্রী চক্রবর্তী একজন সেলিব্রিটি নিউট্রিশনিস্ট। তার ক্লায়েন্টের তালিকায় রয়েছেন একাধিক টলিউড সেলিব্রিটি।দেখাশোনা করে বিয়ে হলেও দেবজয়ের সঙ্গে তার পরিচয় দীর্ঘদিনের বলেই জানা গিয়েছে। বলাই বাহুল্য এদিন বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই শুভেচ্ছা বার্তায় কমেন্ট বক্স ভরিয়েছেন নেটিজেনরা।

Back to top button