টলিউড

পিঠ জুড়ে রঙিন ট্যাটু যশ দাশগুপ্তর! যশের হট লুকে ভিরমি খাচ্ছে বাংলার মেয়েরা

বিগত কয়েক মাস ধরে যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানকে নিয়ে সমালোচনা হয়েছে ক্রমাগত। চলছে এখনো। তাদের প্রেমকাহিনী নিয়ে কম জল ঘোলা হয়নি ইন্ডাস্ট্রিতে। তাদের ব্যক্তিগত জীবনকে নিয়ে কাটাছেড়া করেছে সমস্ত মিডিয়া। তবে সমস্ত বিতর্ককে উড়িয়ে দিয়ে যশ-নুসরাতের কোলজুড়ে এসেছে ঈশান। ইতিমধ্যেই অভিনেত্রী স্বীকার করে নিয়ে ঈশানের বাবা যশই।

অভিনেত্রীর ছেলের শংসাপত্র বাবা হিসেবে নাম রয়েছে যশ দাশগুপ্তের। সে ভাবে দেখতে গেলে ছেলের সাথে তাদের দুজনের এবার প্রথম পুজো। সম্ভবত এবার পুজোয় তিনজনে একসাথে সময় কাটাবেন। তবে পুজোর শুরুতেই যশ দাশগুপ্ত নিজের একটি ছবি শেয়ার করে উষ্ণতা ছড়িয়েছেন গোটা সোশ্যাল মিডিয়ায়। যশ ও নুসরাতকে নিয়ে তুমুল সমালোচনা হওয়ার পর থেকেই যশ কিংবা নুসরাতের যেকোনো ছবি কিংবা ভিডিও অর্থাৎ যেকোন ধরনের পোস্ট নেটদুনিয়ায় নেটিজেনদের মধ্যে ভাইরাল হয় ঝড়ের গতিতে।

সম্প্রতি যশ দাশগুপ্তের যে ছবিটি ফাইনাল হয়েছে সেখানে অভিনেতা কে একটি হাতকাটা একেবারে হালকা নীল রঙের একটি টি-শার্টের দেখা মিলেছে। সম্ভবত সুইমিং পুলের পাশে দাঁড়িয়ে এই ছবিটি তুলেছেন অভিনেতা। চোখে রয়েছে চশমা। টি-শার্টের পাশ দিয়ে উকি দিচ্ছে তার পিঠের রঙিন ট্যাটু। সম্প্রতি অভিনেতা এই ছবিটি শেয়ার করার সাথে সাথেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার অনুরাগীদের মধ্যে।

এর আগেও এই সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে ছবি দিতে দেখা গিয়েছে যশ দাশগুপ্তকে। এখানে দাঁড়িয়ে ছবি দিয়েছিলেন নুসরাতও। বর্তমানে তারা প্রায়ই একসাথে ফটোশুট করে থাকেন। আর সেই ছবি বেশিরভাগ সময়ে একইসাথে একইসময়ে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি অভিনেতার যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি কোন এক ফটোশুটের ছবি। একাধিক ফটোশুটে অংশ গ্রহণ করতে দেখা মেলে অভিনেতার।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button