বলিউড

‘ছোট পোশাক পরতে রাজি হইনি বলে বাদ পড়েছি একাধিক বলিউডি প্রজেক্ট থেকে’! বিস্ফোরক ‘বিগ বস’ খ্যাত নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী

স্বপ্না চৌধুরী একজন অত্যন্ত জনপ্রিয় হরিয়ানভী নৃত্যশিল্পী। রাজনৈতিক অনুষ্ঠান থেকে শুরু করে বিভিন্ন বিয়ের অনুষ্ঠানে নৃত্যশিল্পীর ভূমিকায় দেখতে পাওয়া যায় তাকে। পাশাপাশি কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ এও অংশগ্রহণ করেছেন স্বপ্না।

তবে বিগত প্রায় 15 বছরের বেশি সময় ধরে বলিউডের ইন্ডাস্ট্রিতে থাকা সত্ত্বেও কেন কোনো বড় প্রজেক্টে কাজ করতে পারেনি, সেই নিয়ে মুখ খুলে এবার বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী। এদিন তিনি এক সাক্ষাৎকারে জানান একাধিক টেলিভিশন সিরিয়াল ও ফিল্মের জন্য অডিশন দিয়েছিলেন তিনি।

কিন্তু আপত্তিজনক ছোট পোশাক পরতে না চাওয়ায় শেষ পর্যন্ত বাদ দেওয়া হয় তাকে।এমনকি অনেক প্রজেক্টে তিনি নির্বাচিত হয়ে যাওয়ার পরেও তাকে বাদ দিয়েছেন নির্মাতারা এমনটাই দাবি স্বপ্নার। এদিন তিনি আরো জানান ইংরাজি বলতে না পারার জন্য এবং উচ্চারণে আঞ্চলিক ভাষার টান থাকায় অনেক কাজ হারাতে হয়েছে তাকে। পাশাপাশি তাঁর অভিযোগ ইন্ডাস্ট্রির অনেকেই তাকে অপমান করেছেন।

এবং তার সঙ্গে মিশতে চান নি। এমনকি অনেক ডিজাইনার তার জন্য পোশাক তৈরি করতেও অস্বীকার করেছেন বলে অভিযোগ করেন এই জনপ্রিয় নৃত্যশিল্পী। পাশাপাশি তিনি এও জানিয়েছেন ‘বিগ বস’-এর ঘর থেকে বেরোনোর পর তাঁর পরিস্থিতি এমন কিছু পরিবর্তিত হয়নি। বলাই বাহুল্য স্বপ্নার এত বছর ধরে বলিউডে স্ট্রাগলের কথা জানতে পেরে যারপরনাই হতবাক নেটিজেনরা।

Back to top button