বাংলা সিরিয়াল

ক্যামেরার সামনেই এক লহমায় শাড়ি খুলে আধুনিক পোশাক পরলেন ‘অপরাজিতা অপু’র অপু অর্থাৎ অভিনেত্রী সুস্মিতা দে! তুমুল ভাইরাল ভিডিও

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’তে অভিনয় এর মাধ্যমে ছোটপর্দার দর্শকদের মন অতি অল্প দিনে জিতে নিয়েছেন টলিউড অভিনেত্রী সুস্মিতা দে। তার বলিষ্ঠ অভিনয় খুব কম দিনের মধ্যেই অগুনতি মানুষের ভালোবাসা এনে দিয়েছে তাকে। টিভির পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সুস্মিতা ভীষণ জনপ্রিয়।

মাঝেমধ্যেই নানান রকম ইনস্টাগ্রাম ভিডিও পোস্ট করে অনুগামীদের মনোরঞ্জন করতে দেখা যায় পর্দার অপুকে। এবার তেমনই একটি পোশাক পরিবর্তনের ভিডিও পোস্ট করে মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন সুস্মিতা। তবে তিনি একা নন, ভিডিওতে তার সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রী শতাব্দী নাগকেও, যিনি অপরাজিতা অপু ধারাবাহিকে অপুর দিদি এবং জায়ের চরিত্রে অভিনয় করেন।

এদিনের ছোট্ট ভিডিওই মুহূর্তের মধ্যেই শাড়ি থেকে আধুনিক পোশাকে সেজে উঠতে দেখা যায় এই দুই অভিনেত্রীকে। যেহেতু তারা মূলত ধারাবাহিকের চরিত্রের কারণে শাড়ি পরেই থাকেন সবসময়, তাই তাদের আধুনিক পোশাকে সেজে উঠেছে দেখে যারপরনাই উত্তেজিত তাদের অনুগামীরা।

পাশ্চাত্য পোশাক পরে নতুন অবতারে সকলের প্রিয় অপু যে নেটিজেনদের মন মুহূর্তে জয় করে নিয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। অনেকেই তাই এখন মনে করছেন অভিনেত্রী হিসেবে সুস্মিতা দে বিভিন্ন রকম চরিত্র করার ক্ষমতা রাখেন।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button