Storyবলিউড

প্রকাশ্য মঞ্চে শাহরুখ খানের হাতে থাপ্পড় খেয়ে দুই বছরের জন্য ইন্ডাস্ট্রি থেকে নিরুদ্দেশ হয়ে গিয়েছিলেন গায়ক হানি সিংহ! প্রকাশ্যে এলো আরো গোপন তথ্য

সম্প্রতি ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের কারণে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন বলিউড গায়ক হানি সিংহ। তার স্ত্রী এবং দীর্ঘদিনের প্রেমিকা শালিনী তলোয়ার তার বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে দিল্লি কোর্টের দ্বারস্থ হয়েছেন।

এর মধ্যেই জানা গেল প্রকাশ্য মঞ্চে বলিউডের কিং খান ওরফে অভিনেতা শাহরুখ খানের সঙ্গে তর্ক জুড়ে শাহরুখের হাতে প্রকাশ্যে থাপ্পড় খেয়ে ছিলেন হানি সিংহ।

এই ঘটনার পর প্রায় দুই বছর ইন্ডাস্ট্রি থেকে উধাও হয়ে যান হানি। তবে গোটা ঘটনা নিয়ে গায়ক নিজে কখনো মুখ না খুললেও এবার মুখ খুললেন তার স্ত্রী শালিনী। গায়ক এর স্ত্রী সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে শাহরুখ কখনোই হানির গায়ে হাত তোলেন নি। পাশাপাশি আরও জানান যে হানি সিংহ শাহরুখকে নিজের বড় দাদার মতো শ্রদ্ধা করেন।

দু’বছর কেন হানি সিংহ কোন গান বানাননি সেই প্রসঙ্গে শালিনী জানান হানির বাইপোলার ডিসঅর্ডার আছে। পাশাপাশি অতিরিক্ত মদ্যপানের জন্য অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সেই কারণেই প্রায় দুই বছর ইন্ডাস্ট্রি থেকে অনুপস্থিত ছিলেন তিনি। তাঁর অনুপস্থিতি সঙ্গে শাহরুখ খানের কোন যোগাযোগ নেই, এমনটাই জানিয়েছেন শালিনী।

তবে এবার হানির অনুগামীরা তাকিয়ে আছেন শালিনীর দায়ের করা মামলার কি ফলাফল হয় তার দিকে। কারণ এই মাসের মধ্যেই কোর্টে জবাবদিহি করতে হবে গায়ককে।

Back to top button