টলিউড

নতুন বনুয়া অভিনেত্রী তনুশ্রীর জন্মদিন, একগুচ্ছ সারপ্রাইজ ভরিয়ে দিলেন অভিনেত্রী হবু মা নুসরাত জাহান!

নতুন বনুয়ার শুভ জন্মদিন বলে কথা সারপ্রাইজ না দিলে হয় নাকি! অভিনেত্রী নুসরাত জাহানের এখন নতুন বনুয়া অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। আজ তার জন্মদিন। আর সেই জন্যই অভিনেত্রী নুসরাত জাহানকে দেখা গেল হাসিমুখে নতুন বনুয়াকে সারপ্রাইজ দিতে।

অভিনেত্রী নুসরাত জাহানের ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের পর তার পুরনো বনুয়া অর্থাৎ অভিনেত্রী মিমি চক্রবর্তী তাকে ছেড়ে চলে গেছে। সম্পর্ক রাখেনা আর অভিনেত্রীর সাথে। তাই জন্য স্বাভাবিকভাবে অভিনেত্রী নুসরাত জাহান নতুন একজনকে বেছে নিয়েছেন।

ইতিমধ্যেই অন্তঃসত্ত্বা অভিনেত্রী তার প্রেগনেন্সির তৃতীয় পর্যায়ে চলে এসেছেন। কিছুদিন আগেই এক ভাইরাল ভিডিও দেখা গিয়েছিল অভিনেত্রী এবং যশ দাশগুপ্তকে। সেই ভিডিও স্পষ্ট ছিল অভিনেত্রী নুসরাত জাহানের বেবি বাম্প।

এবারে অভিনেত্রী নুসরাত জাহানের সামাজিক মাধ্যমের ইনস্টাগ্রম একাউন্ট ঘুরে দেখলে দেখা যাচ্ছে নতুন বন্ধু তনুশ্রী চক্রবর্তীর সাথে অভিনেত্রী বসে রয়েছেন এক রেস্টুরেন্টে। একই টেবিলে পাশাপাশি বসে খেতে ব্যস্ত দুই অভিনেত্রী। দুজনেই বেশ হাসিমুখে রয়েছেন।

নুসরাত জাহান রয়েছেন কার্গো প্রিন্টেড হুডিতে এবং অভিনেত্রী তনুশ্রী রয়েছেন নীল রংয়ের টপে। এই ছবি অভিনেত্রী নুসরাত জাহান ইনস্টাগ্রম স্টরি শেয়ার করে লিখেছেন যে ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা।’ আপাতত অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী ৩৭ বছর বয়সে পা রাখলেন।

বিশেষ বান্ধবীকে বেশ চোখে রেখেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। সম্প্রতি পার্ক স্ট্রিটের রাস্তায় হাত ধরে যত্ন সহকারে রাস্তা পার হতে দেখা গিয়েছে তাদের। এই ভাইরাল ভিডিও দেখেই স্পষ্ট অভিনেত্রী নুসরাত জাহানের কতটা খেয়াল রাখছেন অভিনেতা।

Back to top button