বাংলা সিরিয়াল

মাধ্যমিকের পরেই সুখবর দিলেন অভিনেত্রী অনন্যা গুহ! তড়িঘড়ি বিয়ে সেরে ফেললেন তিনি?

মাধ্যমিক পরীক্ষা দিয়েই তড়িঘড়ি বিয়ে করে ফেললেন জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলির মুন্নি অর্থাৎ অনন্যা গুহ। চলতি বছরেই মাধ্যমিক দিয়েছেন তিনি,ভালো ফলও পেয়েছেন তিনি।

মোট ৭৮% নম্বর পেয়ে মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন অভিনেত্রী। তবে হঠাৎই বিয়ের সিদ্ধান্ত তিনি কেন নিলেন? অভিনেত্রীর বিয়ের কথা অভিনেত্রী নিজেই জানিয়েছেন তার সামাজিক মাধ্যমের একাউন্টে।

সামাজিক মাধ্যমের একাউন্টে একবার ঢুঁ মারলেই দেখা যাচ্ছে অভিনেত্রী নিজে লিখেছেন ‘আমি বিবাহিত।’ পরনে রয়েছে লাল বেনারসি মাথায় লাল চেলি ওড়না সিঁথি ভর্তি সিঁদুর মুখে রয়েছে সম্পূর্ণ বিয়ের মেকআপ।

একদম মিষ্টি নববিবাহিতা লাগছে তাকে। একটি ভিডিও প্রকাশ্যে এনেছেন তিনি যেখানে রয়েছে এই বিয়ের সাজ। তবে হঠাৎই কেন এই সিদ্ধান্ত? অভিনেত্রীর অনুরাগীরা বেশ চিন্তিত হয়ে পড়েছেন এই বিষয়ে।

অভিনেত্রী বিয়ে করেছেন ঠিকই তবে রিয়েল লাইফে না রিল লাইফে। অর্থাৎ অভিনেত্রীকে পর্দায় দেখা যাবে নববিবাহিতার চরিত্রে। একটি বিশেষ চ্যানেলের ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে অভিনেত্রী নতুন ছবি সরষে ফুল। যেখানে অভিনেত্রীকে দেখা যাবে এমনই এক মিষ্টি বউয়ের চরিত্রে। বলাবাহুল্য অনুরাগীদের চমকে দেয়ার জন্যই তিনি মজা করে লিখেছেন তিনি বিবাহিতা।

অভিনেত্রীর অনুরাগীদের বেশ মন ভেঙেছে তারা চিন্তিত হয়ে পড়েছেন। তবে অভিনেত্রী যে বউ সেজে বেশ মজা পেয়েছেন তা তার প্রাণবন্ত চারিত্রিক বৈশিষ্ট্য ফুটে উঠেছে। মুখে একগাল হাসি নিয়ে তাই এই মজার ভিডিও পোস্ট করতে ও তিনি ভাবেন নি। কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে এই সিনেমাটি। অভিনেত্রী আপাতত নিজের পড়াশোনা এবং পরিবার ও বন্ধুদের সাথে বেশ মেতে উঠেছেন।

Back to top button