বলিউড

‘এক পয়সা কম নয়, ৫০ কোটি টাকা পারিশ্রমিক চাই’! দীপিকা পাডুকোনের আকাশছোঁয়া দাবি শুনে তাকে আগামী ছবি থেকে বাদ দিলেন পরিচালক সঞ্জয় লীলা ভনশালী

বলিউড পরিচালক সঞ্জয় লীলা ভনশালীর সিনেমা মানেই সেখানে নায়িকা হিসেবে দেখতে পাওয়া যাবে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে। কিন্তু এবার অভিনেত্রীর আকাশছোঁয়া পারিশ্রমিকের দাবি শুনে তাকে একপ্রকার সিনেমা থেকে বাদ দিতে বাধ্যই হলেন বলিউডের জনপ্রিয় এই পরিচালক।

প্রসঙ্গত ভনশালির পরবর্তী সিনেমা ‘বৈজু বাওরা’তে মূল চরিত্রে দেখতে পাওয়া যাবে বলিউড অভিনেতা রণবীর সিংকে। তার পাশাপাশি মূল চরিত্রের অভিনেত্রী হিসেবে পরিচালকের পছন্দ ছিল দীপিকা পাড়ুকোনকে কারণ রণবীর-দীপিকার জুটি বড়পর্দায় ভীষণ জনপ্রিয়।

তবে পরিচালক এবং ছবির নির্মাতাদের হতাশ করে দীপিকা এই সিনেমার জন্য স্বামী অর্থাৎ রণবীর সিংয়ের সমান পারিশ্রমিক দাবি করে বসেন। এদিকে রণবীর এক একটি সিনেমার জন্য প্রায় 50 কোটি টাকা পারিশ্রমিক পান। কিন্তু দীপিকা তার সমান পারিশ্রমিক দাবি করায় সিনেমার বাজেট অনেকটাই বেড়ে যায়। ফলে এক প্রকার নায়িকাকে বাদ দিতে বাধ্যই হন পরিচালক।

তবে নেটিজেনদের একাংশ কিন্তু এই ঘটনায় দীপিকার পাশে দাঁড়িয়েছেন। কারণ এর আগেও একাধিকবার বলিউডের নায়িকারা পারিশ্রমিকের বৈষম্য নিয়ে মুখ খুলে ছিলেন। সমান গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করলেও অনেক ক্ষেত্রেই তারা নায়কদের থেকে কম পারিশ্রমিক পান। তবে প্রিয় দীপিকা-রণবীর জুটিকে পর্দায় দেখতে পাওয়া যাবে না জানতে পেরে যারপরনাই হতাশ হয়েছেন তাদের অনুগামীরা।

Back to top button