বাংলা সিরিয়াল

ফুলশয্যার খাটে অন্তরঙ্গ রাহুল-রুকমা! ষ্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’র রাজা-মাম্পির ঘনিষ্ঠ আদর ভরা ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ অতি অল্প সময়ের মধ্যে মন জয় করে নিয়েছে নেটিজেনদের। মূল নায়ক নায়িকার চরিত্রের পাশাপাশি দর্শক রাজা মাম্পি নামক জুটিকেও অত্যন্ত আপন করে নিয়েছেন। কিন্তু এতদিন নেটিজেনদের একটি বড় অংশের মধ্যে ক্ষোভ ছিল যে মূল চরিত্রের পাশাপাশি তাদের প্রিয় এই দুই চরিত্রকে যথেষ্ট সময় দিচ্ছেন না ধারাবাহিকের নির্মাতারা। শেষ পর্যন্ত তাদের আশা পূর্ণ করে বিয়ে থেকে শুরু করে ফুলশয্যা, সমস্তটাই ঠাঁই পেল ধারাবাহিকে।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী বহু বাধাবিঘ্ন অতিক্রম করে অবশেষে রাজা মাম্পির বিবাহ সম্পন্ন হয়েছে। অনুগামীদের মনে আনন্দ দিয়ে বিবাহের পর্ব বেশ কয়েক দিন ধরেই চলেছিল। শেষ পর্যন্ত রিসেপশনের পর্ব হয়ে এখন ধারাবাহিক পা রেখেছে ফুলশয্যার পর্বতে।

ধারাবাহিকের নির্মাতারা অবশ্য এবার কোন খামতি রাখেননি এই জুটির বিয়ে থেকে ফুলশয্যা পর্ব টিভির পর্দায় ফুটিয়ে তুলতে। সেই কারণেই সত্যিকারের বিয়ের মতই এই জুটির ফুলশয্যার খাট সেজে উঠেছে রজনীগন্ধা, গাঁদা, গোলাপ ফুলে।

অভিনেত্রী রুকমা রায় ওরফে মাম্পির খোঁপায় জুঁই ফুলের মালা, পরনে শাড়ি, গয়না, সিঁথিতে ভর্তি সিঁদুর, একেবারে নববধূর মত। অন্যদিকে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় ওরফে রাজার পরনে ধুতি পাঞ্জাবি। পাশাপাশি ঐতিহ্য মেনে দুজনের ফুলশয্যার শুরুটা হয় দুজনের আংটি বদলের মাধ্যমে ।

বলাই বাহুল্য বিয়ে থেকে শুরু করে ফুলশয্যা, সবটা মিলিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছে দেশের মাটি আরো একবার।

 

View this post on Instagram

 

A post shared by Rajma Fanpage (@rajma_fp)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button