বাংলা সিরিয়াল

‘জীবনে এখন কেউ নেই’! ‘দিদি নং ১’র মঞ্চে সম্পর্ক ভাঙার কথা প্রকাশ্যে স্বীকার করে নিলেন ‘ওগো নিরুপমা’র নিরুপমা ওরফে অভিনেত্রী অর্কজা আচার্য

কিছুদিন আগেই টিভির পর্দা থেকে বিদায় নিয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো নিরুপমা’। ক্রমাগত টিআরপি কমতে থাকায় বাধ্য হয়ে নির্মাতারা ধারাবাহিকটি বন্ধ করার সিদ্ধান্ত নেন। ধারাবাহিকের নায়িকা ওরফে অভিনেত্রী অর্কজা আচার্য তখন জানিয়েছিলেন যে এখনই ধারাবাহিকটিকে বিদায় দিতে তিনি মানসিকভাবে প্রস্তুত নন।

তবে এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে এসে অভিনেত্রী পেশাদারী জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবনেও যে ঝড় চলছে তার খানিক ইঙ্গিত দিলেন কথা প্রসঙ্গে।

এদিন শোয়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জীর প্রশ্নের উত্তর দিতে গিয়ে অর্কজা জানান যে তিনি চান বিদেশে সেটল করতে। পাশাপাশি লম্বা, বিদেশি একজন বয়ফ্রেন্ড চাই তার এমনটাও দাবি করেন অভিনেত্রী। তবে তার প্রাক্তন যে বিদেশি ছিলনা, সে কথা স্বীকার করে নেন তিনি। এর পরেই বিস্ফোরক মন্তব্য করে অভিনেত্রী জানান যে তার এখন কেউই নেই জীবনে।

এরপর কথাপ্রসঙ্গে অভিনেত্রী জানান তিনি ঘুরতে ভালোবাসেন, তাই সুইজারল্যান্ডে একাই ঘুরতে গিয়েছিলেন। তবে সেখানকার রোমান্টিক পরিবেশে বিশেষ কাউকে মিস করেছেন কিনা সে প্রশ্নের উত্তরে অভিনেত্রী আবার বলেন কোনরকম সম্পর্কে আপাতত জড়িয়ে নেই তিনি আর।

তবে তার অনুগামীরা কিন্তু তাকে হাল ছাড়তে বারণ করছেন। কারণ তারা মনে করছেন তাদের প্রিয় অভিনেত্রীর জন্য সত্যিকারের ভালোবাসা নিশ্চয়ই অপেক্ষা করে আছে।

Back to top button