বলিউড

“বুড়ো হয়ে গেল এখনো নিজেদের মেয়ের বয়সী মেয়ের সঙ্গে পর্দায় রোমান্স করছেন”, সালমান খান, অক্ষয় কুমার এবং আমির খানকে নিশানা করে মন্তব্য করলেন সঞ্জয় দত্ত

বলিউডের জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন সঞ্জয় দত্ত। নিজের অভিনয়ের জন্য তিনি বরাবরই জনপ্রিয় কিন্তু মাঝেমধ্যে নানা বিতর্কে জড়িয়ে পড়েন যার জন্য খবরের শিরোনামে উঠে আসেন তিনি। একাধিক নারীর সঙ্গে যোগাযোগ, ড্রাগ চক্রান্ত এবং আন্ডারগ্রাউন্ড মাফিয়াদের সঙ্গে যোগাযোগ ছিল তার। এমনকি অভিনেতাকে নিয়ে বলিউডে ইতিমধ্যেই সিনেমাও তৈরি হয়ে গেছে সেখানেই সঞ্জয় দত্তের জীবনের বিভিন্ন ঘটনা তুলে ধরা হয়েছে।

বলিউডের এই অভিনেতা বরাবরই স্পষ্টবাদী সত্যি কথা মুখের উপর বলে দিতে তিনি পিছপা হন না। তাই যতই বিতর্ক সমালোচনা হোক না কেন তিনি সবসময় স্পষ্ট কথা মুখের উপর বলে দেন। কিছুদিন আগে সালমান খান, শাহরুখ খান, অক্ষয় কুমার এবং আমির খানকে নিয়ে মন্তব্য করেছেন তিনি। তিনি বলেছেন “এই বয়সে এসে আমি হাঁটুর বয়সী অভিনেত্রী দের সঙ্গে কিছুতেই অভিনয় করতে পারবো না বাকিদের মতো।”

প্রসঙ্গত কয়েক দিন আগেই অক্ষয় কুমারকে তার হাঁটুর বয়সী অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে। উল্লেখ্য আমির খান সালমান খানকেও একাধিকবার তাদের হাঁটুর বয়সী অভিনেত্রী দের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে। কিন্তু সঞ্জয় দত্ত কখনোই অভিনয় করেননি তাদের। কিন্তু তাও জীবনে সফলতার কমতি নেই সঞ্জয় দত্তের সম্প্রতি তিনি অভিনয় করেছেন জনপ্রিয় ছবি কেজিএফ 2 তে।

তিনি আরো বলেছেন যে “এই বয়সে এসে কি আমি আমার মেয়ের বয়সী মেয়ে আলিয়া ভাটের সঙ্গে পর্দায় রোমান্স করব?” উল্লেখ্য সঞ্জয় দত্তের ছবি সড়ক২ টিও তাকে আলিয়ার বাবার ভূমিকাতে অভিনয় করতে দেখা গিয়েছে।

Back to top button