Story

সকলের সামনে বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী কে যা নয় তাই বলে অপমান করেছিলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক এস এস রাজামৌলি, উঠে এলো বিস্তারিত তথ্য

বর্তমানে এখন চারিদিকেই দক্ষিণী সিনেমা গুলির চাহিদা বাড়ছে। সিনেমাপ্রেমীদের ঝোঁক দিনে দিনে বেড়ে চলেছে তাই বক্সঅফিসে যখনই কোন দক্ষিণের সিনেমা রিলিজ হবে হাউসফুল থাকে। আর এই দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় পরিচালক হলেন এস এস রাজামৌলি। তার বাহুবলী, বাহুবলী টু সম্প্রতিকালে মুক্তি পাওয়া আর আর আর ছবির সবকটি বিপুল জনপ্রিয়তা পেয়েছে, তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। তবে জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে পরিচালকের নামে নানান ধরনের কথা উঠে এসেছে। যার মধ্যে সম্প্রতি কয়েকদিন আগেই একটি ঘটনার সম্মুখীন হয়েছেন প্রত্যেকে এই ঘটনার সঙ্গে জড়িয়ে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর নাম।

শোনা গিয়েছে দক্ষিণী ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় পরিচালকের বিরুদ্ধে নাকি শ্রীদেবী একবার বেশ বড় রকমের একটি অভিযোগ এনেছিলেন। শ্রীদেবীর সঙ্গে অভদ্র আচরণ করার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী। এই ঘটনাটি ঘটেছে বেশ কয়েক বছর আগে তখনও বাহুবলী মুক্তির পথে। বাহুবলি ছবি মুক্তি পাওয়ার কয়েকদিন আগেই শ্রীদেবী বিস্ফোরক মন্তব্য করেছিলেন পরিচালক রাজা মৌলি বিরুদ্ধে।

আসল ঘটনাটি হল বাহুবলি ছবির শিবগামী চরিত্রটি প্রথমে শ্রীদেবীকে অফার করেছিলেন পরিচালক। কিন্তু শ্রীদেবী সেই প্রস্তাব ফিরিয়ে দেন। এরপরই এক সাক্ষাৎকারে পরিচালক রাজামৌলি শ্রীদেবীকে নিয়ে নানান ধরনের কটাক্ষ করেন, শ্রীদেবীকে বদমেজাজি বলেন। এছাড়াও পারিশ্রমিক নিয়েও নাকি অনেক গণ্ডগোল হয়েছিল। কিন্তু পরে শ্রীদেবী জানান যে “এই ধরনের কোন ঘটনাই ঘটেনি আমি তখন বেশ কয়েকটি ছবির প্রস্তাব ফিরিয়ে দিচ্ছিলাম। আর পারিশ্রমিক নিয়ে দাবি-দাওয়া করার মানুষ আমি নই। উনি এভাবে এই ধরনের মন্তব্য করতে পারেন তা আমার জানা নেই।” পরে অবশ্য এস এস রাজামৌলি নিজের ভুল বুঝতে পেরে অভিনেত্রীর কাছে ক্ষমা চেয়ে নেন।

Back to top button